জাতীয়

মুজিববর্ষ ভুল বানানের জন্য ক্ষমা চেয়েছে কর্তৃপক্ষ : শেখ সেলিম

মহান বিজয় দিবসে গত ১৬ ডিসেম্বর জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানের ডায়াসে ‘মুজিববর্ষ’ বানানে ভুলের জন্য ক্ষমা চেয়েছে কর্তৃপক্ষ।

শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ সেলিম এ তথ্য জানান।

মহান বিজয় দিবসের দিনে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় আয়োজিত শপথ অনুষ্ঠান থেকে দেশবাসীকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা।

শপথ অনুষ্ঠানের মঞ্চের ডায়াসে ‘মুজিববর্ষের শপথ’ লেখার বদলে লেখা হয়েছে ‘মুজিবর্ষের শপথ’। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন মহলে ব্যাপক সমালোচনা হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শেখ সেলিম বলেন, একটা মানুষ যখন তার ভুলের জন্য ক্ষমা চায়, তখন আর কী বলার থাকে? কামাল আবদুল নাসের চৌধুরী আমাদের কাছে এসেছিলেন, ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। উদ্দেশ্যপ্রণোদিতভাবে তিনি এই ভুল করেননি।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button