রাজনীতি

এখনো কোমায় আছেন মোহাম্মদ নাসিম

সাবেক স্বাস্থ্যমন্ত্রী, ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের শারীরিক শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি বলে জানিয়েছে পরিবার।

রোববার (০৭ জুন) বিকেল ৩টায় মোহাম্মদ নাসিমের ছেলে তানভির শাকিল জয় জানান, তিনি (মোহাম্মদ নাসিম) এখনো কোমায় আছেন।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মোহাম্মদ নাসিম গত শুক্রবার (০৫ জুন) ভোরে ব্রেন স্ট্রোক করেন। ওই দিনই জরুরিভাবে তার অপারেশন করা হয়। অপারেশনের পর চিকিৎসকরা তাকে ৪৮ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে রেখেছিলেন।

শনিবার (০৬ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ৫ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। বিকেলে মেডিক্যাল বোর্ড সভা করে তার শারীরিক অবস্থা পর্যালোচনা করে। চিকিৎসকদের বোর্ড তাকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণের সিদ্ধান্ত নেন।

বোর্ড সভা শেষে বোর্ডের সদস্য দেশের প্রখ্যাত নিউরোলজিস্ট অধ্যাপক ডা. কাজী দ্বীন মোহাম্মদ জানিয়েছিলেন, মোহাম্মদ নাসিমের ডায়াবেটিস আছে। ব্লাড প্রেশারও আছে। এরমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপর আবার ব্রেন স্টোক করেছেন। সবমিলিয়ে তার অবস্থা সংকটাপন্নই।

গত সোমবার (০১ জুন) সকালে করোনার উপসর্গ নিয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। পরে রাতে তার করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button