জাতীয়

নিউইয়র্কে আওয়ামী যুবলীগের সুবর্ণ জয়ন্তী উদযাপন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণ জয়ন্তী পালন করেছে, যুক্তরাষ্ট্র যুবলীগ।

বৃহস্পতিবার ১৭ ই নভেম্বর, নিউইয়র্কের জ্যাকসন হাটের নবান্ন পার্টি সেন্টারে, অনুষ্ঠিত এ সভার সভাপত্বিত করেন যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা রিন্টু লাল দাস এবং পরিচালনা করে যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা আব্দুল্লাহ আল রেজা স্বপন।

এ আয়োজনে প্রধান অথিতী হিসেব ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যকারী কমিটির সদস্য হাজী এনাম দুলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক মোহাম্মদ সোলেমান আলী, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহনাজ মমতাজ এবং কানেকটিকা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভুইয়া, আওয়ামী লীগ নেতা শ্যামল কান্তি চন্দ্র।

প্রধান অতিথির বক্তব্যে হাজী এনাম দুলাল বলেন, প্রবাসে থেকে জামাত বিএনপি রাষ্ট্র নায়ক শেখ হাসিনার সরকারের সরকার বিরোধী বিভিন্ন প্রচারণা ও বিভিন্ন মিথ্যা তথ্য বিদেশীদের কে দিচ্ছে। যারা এ কাজ করছে, তাদের কে চিহ্নিত করে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

বলেন, যুবলীগের সকল নেতা কর্মিরা সরকারের উন্নয়ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরতে হবে এবং সরকার বিরোধী কোন ষড়যন্ত্র হলে তা প্রতিহিত করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা ও নিউইয়র্ক ষ্টেট যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: সেবুল মিয়া। তিনি বলেন, যুক্তরাষ্ট্র যুবলীগ রাষ্ট্র নায়ক শেখ হাসিনার একটি ভ্যান গার্ড। আমরা সব সময় প্রবাসে যেকোন সরকার বিরোধী প্রচারণা ও পদক্ষেপকে প্রতিহত করবো।

তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতি অনুরোধ করেন, ত্যাগী নেতা কর্মিদের নিয়ে যুক্তরাষ্ট্র যুবলীগের নতুন কমিটি দেওয়ার জন্য।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র যুবলীগ নেতী রহিমুজ্জামান সুমন, আব্দুল গাফ্ফার শাহীন, আল মামুন সরকার, গোলাম রব্বানি, মিজানুর রহমান চৌধুরী, ইমরুল কায়েস, হুমায়ুন কবির, রুপচান মিয়া, নিতাই পাল সহ প্রমুখ।

সভা শেষে যুবলীগের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কেক কাটা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button