বিনোদন

শাহরুখের ‘জওয়ান’ দেখতে পুরো হল ভাড়া করল বাংলাদেশি ভক্তরা

বলিউডসহ বিশ্বব্যাপী ‘জওয়ান’ মুক্তি পাচ্ছে ৭ সেপ্টেম্বর। বাংলাদেশের সিনেমা হলেও মুক্তি পাবে কিং খান শাহরুখ খানের সিনেমাটি। এ খবর শুনতেই উত্তেজিত শাহরুখ ভক্তরা। মুহূর্তেই ঘটিয়ে ফেলেছেন গোটা হল ভাড়া করার মতো অবাক করা কাণ্ড।
সামাজিক মাধ্যমে শাহরুখের বাংলাদেশি ভক্তদের নিয়ে গঠিত গ্রুপ ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ ‘জওয়ান’ দেখতে সিনেমা হল ভাড়া করেছেন। সংবাদমাধ্যমকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মাহবুবুর রহমান।
রাজধানীর যমুনা সিনেমাসের একটি হল ভাড়া করা হয়েছে শাহরুখের মুক্তিপ্রতীক্ষিত ছবিটি দেখতে। এর অন্যতম আয়োজক ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’র এডমিন মেহেদী হাসান।
হল ভাড়া করার বিষয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘এই প্রথম বাংলাদেশি শাহরুখ ভক্তরা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য গোটা একটি থিয়েটার বুক করল। এর মাধ্যমে আমরা প্রিয় নায়ককে বার্তা দিতে চাই যে, বাংলাদেশে তার কত ভক্ত আছে। যদিও এখনও আমাদের দেশে মুক্তির তারিখ চূড়ান্ত নয়, কারণ সেন্সর হয়নি। তবে আমরা ব্লকবাস্টারের সঙ্গে এমনভাবে চুক্তি করেছি যে, যে দিনই মুক্তি পাবে, সে দিন প্রথম শো আমরাই দেখব।’
এদিকে বাংলাদেশি ভক্তদের এই ভালোবাসার খবর পৌঁছে গেছে শাহরুখের কাছে। তিনি জবাব দিয়েছেন। একটি টুইটে লিখেছেন, ‘বাংলাদেশের সিনেমাপ্রেমীদের ধন্যবাদ। আমি নিশ্চিত, তোমরা ছবিটা পছন্দ করবে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button