জাতীয়

আশুলিয়ায় চলন্ত বাসে গণধর্ষণ, আটক ৬

চলন্ত বাসে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ছয় জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ মে) সকালে বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি অপারেশন) আব্দুর রশিদ বলেন, শুক্রবার (২৮ মে) রাত ১টার দিকে আশুলিয়া-সিঅ্যান্ডবি বাইপাস সড়কের আশুলিয়া গরুর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

আটকরা হলো- ঢাকার তুরাগ থানার গুলবাগ ইন্দ্রপুর ভাসমান গ্রামের নজরুল ইসলামের ছেলে আরিয়ান (১৮), কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার তারাগুনা এলাকার মৃত আতিয়ারের ছেলে সাজু (২০), বগুড়া জেলার ধুনট থানার খাটিয়ামারি এলাকার সুলতান মিয়ার ছেলে সুমন (২৪), নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার ধামঘর এলাকার জহুর উদ্দিনের ছেলে মনোয়ার (২৪) ও বগুড়া জেলার ধুনট থানার খাটিয়ামারি এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে সোহাগ (২৫) ও বগুড়া জেলার ধুপচাচিয়া থানার জিয়ানগর গ্রামের সামছুলের ছেলে সাইফুল ইসলাম (৪০)। তারা সবাই তুরাগ থানার কামারপারা ভাসমান এলাকায় ভাড়া থেকে আব্দুল্লাহপুর-বাইপাইল-নবীনগর মহাসড়কে মিনিবাস চালাতো।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৯টার দিকে নবীনগর থেকে টঙ্গী যাওয়ার উদ্দেশে নিউগ্রাম বাংলা নামের একটি মিনিবাসে উঠেন সেই তরুণী। পরে বাসটিতে থাকা যাত্রীদের সবাইকে নামিয়ে দেয় হেলপার ও চালক।

বেশ কিছুক্ষণ বাসটি চলার পর টঙ্গী না গিয়ে পুনরায় নবীনগরের দিকে ফিরে আসে। এসময় আশুলিয়া বাজার গরুর হাট এলাকায় পৌঁছে বাসে থাকা অভিযুক্তরা গভীর রাতে ওই তরুণীকে দলগতভাবে ধর্ষণ করে।

আশুলিয়া থানার পরিদর্শক (ওসি অপারেশন) আরো বলেন, ভুক্তভোগীর দায়েরকৃত মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আজ আদালতে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button