গণমাধ্যম

পররাষ্ট্র মন্ত্রণালয়ে চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন মিথিলা ফারজানা

পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনকূটনীতি অনুবিভাগে পরিচালক পদে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন একাত্তর টেলিভিশনের হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স মোবাশ্বিরা ফারজানা মিথিলা (মিথিলা ফারজানা)।

আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাঁকে দুই বছরের জন্য নিয়োগ দেওয়ার কথা জানানো হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার যুগ্ম-সচিব ড. আশরাফুল আলম স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়, সাংবাদিক মোবাশ্বিরা ফারজানা মিথিলাকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছর মেয়াদে পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনকূটনীতি অনুবিভাগের পরিচালক/কাউন্সেলর পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো। পদটি হবে গ্রেড-৫ বা উপসচিব পদমর্যাদার। এই চুক্তিভিত্তিক নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্রের মাধ্যমে নির্ধারিত হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়।

নিয়োগ পাওয়ার পর প্রতিক্রিয়ায় মিথিলা ফারজানা একটি গণমাধ্যমকে জানান, ‘তার কাজ হবে যে দেশে নিয়োগ দেওয়া হবে, সেখানে বাংলাদেশের পক্ষে জনমত গঠন করা। বাংলাদেশের পক্ষে ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরা।

জানা গেছে, প্রথমে পররাষ্ট্র মন্ত্রণালয়ে যোগ দেবেন। যোগ দেওয়ার পর জানা যাবে কোন দেশে নিয়োগ দেওয়া হবে। যে দেশে নিয়োগ দেওয়া হয়, সেখানে বাংলাদেশের ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরতে কাজ করবেন মিথিলা ফারজানা।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button