জাতীয়

মৃত্যুকে ভয় করি না: প্রধানমন্ত্রী

মৃত্যু নিয়ে ভীত নন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, যখন জন্মেছি মরতে তো একদিন হবেই। করোনা ভাইরাসে মরি, গুলি খেয়ে মরি, বোমা খেয়ে মরি বা অসুস্থ হয়ে মরি। এই যে কথা বলছি বলতে বলতেও মরে যেতে পারি। কাজেই মৃত্যু যখন অবধারিত মৃত্যুকে ভয় পাওয়ারতো কিছু নেই। আমি ভয় পাইনি ভয় পাবোও না।

বুধবার (১০ জুন) বিকালে জাতীয় সংসদের বাজেট অধিবেশনের প্রথম দিনে শোক প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এর আগে বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা করোনা ভাইরাস মহামারির মধ্যে প্রধানমন্ত্রীর সংসদ অধিবেশনে অংশ নেয়া নিয়ে নিজের আশঙ্কা প্রকাশ করেন। গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যাতে বক্তব্য দিতে পারেন সেই ব্যবস্থা করার আহ্বান জানান।

রাঙ্গার প্রস্তাব প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আমি যখন দেশে ফিসে আসি সেই বাংলাদেশ যেখানে আমার বাবাকে হত্যা করেছে, আমার মা, আমার ভাই, শিশুভাইটাও রেহাই পায়নি। সেই অবস্থায় আমি ফিরে এসেছি।

আল্লাহ জীবন দিয়েছেন আল্লাহ নিয়ে যাবেন। আল্লাহ প্রত্যেকে কিছু কাজ দেয়, সেই কাজ করতে হবে। যতদিন সেই আল্লাহ আমার ওপর দায়িত্ব অর্পণ করেছে সেটুকু যতক্ষণ শেষ না হবে ততক্ষণ কাজ করে যাবে কথা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button