খেলা

এবার তামিমার বিরুদ্ধে রাকিবের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন

নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে তার সাবেক স্বামী মো. রাকিব হাসান, এবার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছেন।

আদালতে করা মামলায় তিনি আগের বিয়ে গোপন থাকা অবস্থায় বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচার ও মানহানির অভিযোগ আনেন। তবে এবার সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে মিথ্যাচার, বিষোদগার ছড়ানোর অভিযোগ করে সাবেক স্ত্রী তামিমার বিরুদ্ধে এ মামলার আবেদন করেন রাকিব।

সম্প্রতি তামিমা তাম্মী একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেয়া এক সাক্ষাতকারে ‘রাকিব হাসানের শিক্ষাগত যোগ্যতা অনেক কম’, ‘তাকে মেডিকেলে পাঠানো হোক’ বলে মন্তব্য করেন।

এতে মানহানি হয়েছে উল্লেখ করে রোববার (২১ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করতে গিয়েছিলেন রাকিব হাসান।

যদিও সেটি এখনও গ্রহণ করেনি পুলিশ। মামলাটি যাচাই সাপেক্ষে গ্রহণ করার কথা জানিয়েছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এ বিষয়ে রাকিব হাসান গণমাধ্যমকে বলেন, ‘গত ১৯ মার্চ বেসরকারি একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে একটি অনুসন্ধানী রিপোর্ট প্রচারিত হয়। যেখানে তাম্মি আমার সম্পর্কে অত্যন্ত আপত্তিকর, ন্যাক্কারজনক ও মানহানিকর মন্তব্য করে। এসব কথা পরবর্তীতে ইউটিউব ও ফেসবুকে ভাইরাল হয়ে যায়। যা আমার বিরুদ্ধে মানহানিকর ও আক্রমণাত্মক।

রাকিব আরও বলেন, ‘আমি তাম্মির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন- ২০১৮ এর ২৫, ২৮ এবং ২৯ ধারার অপরাধের অভিযোগে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণে এজাহার হিসেবে নথিভুক্ত করতে আবেদন করেছি।’

এর আগে, গত ২৪ মার্চ ক্রিকেটার নাসির ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা তাম্মির বিরুদ্ধে আদালতে মামলা করেন রাকিব হাসান। মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার নির্দেশ দিয়েছেন আদালত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button