জাতীয়

সেক্টর কমান্ডার বীর উত্তম সি আর দত্ত’র মৃত্যুতে আওয়ামী লীগের শোক

সেক্টর কমান্ডার বীর উত্তম সি আর দত্ত’র মৃত্যুতে বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি’র শোক:
বাংলাদেশের মুক্তিযুদ্ধে ৪ নম্বর সেক্টরের কমান্ডার মেজর জেনারেল (অব:) চিত্ত রঞ্জন দত্ত (সি আর দত্ত) বীর উত্তম এর মৃত্যুতে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, এমপি ।
আজ এক শোক বার্তায় বাণিজ্যমন্ত্রী সি আর দত্তের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
শোকবার্তায় মন্ত্রী বলেন, ‘ সি আর দত্ত বীর উত্তম এর মত বীরের মৃত্যু দেশের জন্য অপূরণীয় এক ক্ষতি। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ইতিহাসে তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।’
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় শোকবার্তাঃ
মহান মুক্তিযুদ্ধে ৪ নম্বর সেক্টরের কমান্ডার মেজর জেনারেল (অব:) চিত্ত রঞ্জন দত্ত (সি আর দত্ত) বীর উত্তম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি ।
আজ এক শোক বার্তায় পরিবেশ মন্ত্রী সি আর দত্তের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
শোকবার্তায় মন্ত্রী জানান, ‘ বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে বৃহত্তর সিলেট অঞ্চলে তাঁর বীরত্বগাঁথা ইতিহাসে চিরস্মরণীয় হয়ে থাকবে।
মেজর জেনারেল (অব.) সি. আর. দত্ত বীর উত্তমের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক:
মেজর জেনারেল (অব.) সি. আর. দত্ত বীর উত্তমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, এফ‌সিএ, এম‌পি।
মাননীয় অর্থমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সেক্টর কমান্ডার বীর উত্তম সি আর দত্ত এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী :
বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অবঃ) চিত্ত রঞ্জন দত্ত (সি আর দত্ত) বীর উত্তম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় সি আর দত্ত এর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
শোকবার্তায় প্রতিমন্ত্রী জানান, ‘সি আর দত্ত বীর উত্তম এর মত একজন নিষ্ঠাবান দেশপ্রেমিকের মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের ইতিহাসে তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।’
সেক্টর কমান্ডার বীর উত্তম সি আর দত্ত’র মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর শোক:
বাংলাদেশের মুক্তিযুদ্ধে ৪ নম্বর সেক্টরের কমান্ডার মেজর জেনারেল (অব:) চিত্ত রঞ্জন দত্ত (সি আর দত্ত) বীর উত্তম এর মৃত্যুতে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি ।
আজ এক শোক বার্তায় মন্ত্রী সি আর দত্তের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
শোকবার্তায় মন্ত্রী জানান, ‘ সি আর দত্ত বীর উত্তম এর মত বীরের মৃত্যু দেশের জন্য অপূরণীয় এক ক্ষতি। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ইতিহাসে তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।’
খাদ্য মন্ত্রণালয় শোকবার্তা সেক্টর কমান্ডার সি আর দত্ত, বীর উত্তম এর মৃত্যুতে খাদ্যমন্ত্রীর শোক:
বাংলাদেশের মুক্তিযুদ্ধে ৪ নম্বর সেক্টরের সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব:) চিত্ত রঞ্জন দত্ত (সি আর দত্ত) বীর উত্তম এর মৃত্যুতে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এমপি ।
আজ এক শোক বার্তায় মন্ত্রী সি আর দত্তের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোকবার্তায় মন্ত্রী জানান, ‘ সি আর দত্ত বীর উত্তম এর মত একজন বীরের মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ইতিহাসে তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button