রাজনীতি

পুলিশের লাঠিচার্জকে সমর্থন জানাল বরগুনা ছাত্রলীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর পুলিশের লাঠিচার্জের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে বরগুনা জেলা ছাত্রলীগের একাংশ।

এ সময় লাঠিচার্জকে সমর্থন জানিয়ে পুলিশকে ধন্যবাদ জানান বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান।

সোমবার (১৫ আগস্ট) রাতে বরগুনা প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক সমর্থক নেতাকর্মীরা।

সদ্য ঘোষিত বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. রেজাউল করিম রেজা বলেছেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আমরা বরগুনা জেলা ছাত্রলীগ সকাল ১০টায় হাসপাতাল সড়ক বঙ্গবন্ধু কমপ্লেক্সে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে যাই। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে শোক র‌্যালিতে অংশগ্রহণ করি। র‌্যালিটি শিল্পকলা একাডেমির সামনে থেকে সড়ক প্রদক্ষিণ করে আসছিলাম ইতোমধ্যে কে বা কারা আমাদের র‌্যালির পেছনে ইট-পাটকেল ছুড়ে এবং পুলিশের গাড়িসহ অসংখ্য মোটরসাইকেল ভাঙচুর করে। আমরা আমাদের নির্ধারিত কর্মসূচি শেষ করি। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে দেখতে পাই, পুলিশের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষের কথা উল্লেখ করে খবর প্রচার করা হচ্ছে। তবে আমি বলতে চাই, পুলিশের সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মীর সংঘর্ষের ঘটনা ঘটেনি।

তিনি বলেন, এ ঘটনায় ছাত্রলীগের কোনো নেতাকর্মীর সম্পৃক্ততা থেকে থাকলেও সে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাস করে না, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। আমি জেলা পুলিশকে ধন্যবাদ জানাই, তারা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিতে সক্ষম হয়েছে। তবে এ ঘটনায় ছাত্রলীগের কোনো নেতাকর্মী সম্পৃক্ত থাকলে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button