খেলা

বঙ্গবন্ধু বিপিএলে কুমিল্লার দ্বিতীয় জয়

বঙ্গবন্ধু বিপিএলে দ্বিতীয় জয় পেয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। রংপুর রেঞ্জার্সের দেয়া ১৮২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সৌম্য সরকার, সাব্বির রহমান ও ডেভিড মালানের দারুণ ব্যাটিংয়ে বড় লক্ষ্য পার করে কুমিল্লা। রংপুর রেঞ্জার্সকে ৬ উইকেটে হারিয়েছে তারা।
উত্তেজনার ম্যাচে টপ অর্ডার ব্যাটসম্যানদের দারুণ পারফরম্যান্সে জয় তুলে নিয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ২২ রান। তবে, ফর্মে থাকা ব্যাটসম্যানরা ২ বল হাতে রেখেই লক্ষ্যে পৌছে যায়।
ওয়ারিয়র্সের বিপক্ষে টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮১ রান তুলেছে রংপুর রেঞ্জার্স। মোহাম্মদ শেহজাদ, টমাস অ্যাবেস, লুই গ্রেগরি ও মোহাম্মদ নবী এই চার বিদেশী ব্যাটসম্যানই করেন ১৩৩ রান। ২৭ বলে ৬১ রানের দারুণ ইনিংস খেলেন ওপেনার শেহজাদ।
বড় লক্ষ্যে তাড়া করতে নেমে শুরু থেকেই দারুণ পারফরম্যান্স দেখায় কুমিল্লা। ওপেনিং জুটি থেকে আসে ৬১ রান। ওপেনার মাহিন্দ রাজাপাকসা ১৫ বলে ৪টি চার ও ২ ছক্কায় করেন ৩২ রান।
এরপর দলের হাল ধরেন সৌম্য সরকার ও সাব্বির রহমান। ৩৪ বলে ৪১ করেন সৌম্য ও ৪০ বলে ৪৯ রান করে আউট হন সাব্বির রহমান। অপরাজিত ৪২ রানের ইনিংসে দলের জয় নিশ্চিত করেন ডেভিড মালান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button