জেলার খবর

চকোরিয়া যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন, অভিযোগের আঙুল সাবেক সাংসদের দিকে

সাদ্দাম হোসাইন, কক্সবাজার প্রতিনিধি:

চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোসাইন ও পৌর যুবলীগ নেতা বেলাল উদ্দিন কামরানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনের মাধ্যমে ভুক্তভোগী’র পরিবার, তাদের উপর এ হামলার অভিযোগের আঙুল তোলেন সাবেক সাংসদ জাফরের দিকে।

আজ রোববার বিকালে, চিরিংগা মডেল প্রাইমারি স্কুলে, চকরিয়া উপজেলা ও পৌরসভা যুবলীগের আয়োজনে, এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য পাঠ করেন যুবলীগ নেতা শহিদুল ইসলাম শহিদ।

বক্তব্যে তিনি বলেন, চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইকে (৩৬) কুপিয়েছে সন্ত্রাসীরা। একই সময়ে যুবলীগ নেতা বেলাল উদ্দিন কামরান (২৮) কে কুপিয়েছে। দুইজনের মাথা ও শরীরের বিভিন্ন অংশে দা ও কিরিছ দিয়ে আঘাত করায় মূমুর্ষ অবস্থায় চমেকে প্রেরণ করা হয়। জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার ৪নং ওয়ার্ডের ফায়ার সার্ভিস এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হাসানগীরের বড়ভাই জাহাঙ্গীর হোছাইন অভিযোগ করে বলেন, আমাদের পরিবারকে ধ্বংস করার জন্য একটি মহল নানাভাবে ষড়যন্ত্র করছে। সম্প্রতি সোসাইটি বায়তুল মাওয়া জামে মসজিদের কমিটি নিয়ে প্রতিপক্ষের লোকজন হুমকি ধমকি দিয়ে আসছিলেন। এরআগেও চিহিৃত সন্ত্রাসীরা হাসানগীরকে হামলা করেছে। এবারেও তারা হামলা করেছে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রশাসনের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন।

এ বিষয়ে চকরিয়া পেকুয়ার সংসদ সদস্য মেজর জেনারেল (অব) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বলেন, অন্যায়কারী যতোবারই প্রভাবশালী হোক না কেন ছাড় দেওয়া হবে না। যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী বক্তব্যে বলেন, সময় হয়েছে অন্যায়কারীর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর। জাফরের লালিত সন্ত্রাসীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার আহ্বান জানান।

আরো বক্তব্যে দেন, আলহাজ্ব সালাউদ্দিন আহমেদ সি আই পি, রেজাউল করিম, এ টি এম জিয়া উদ্দিন জিয়া। খালেদ মিথুন, আমিনুর রশিদ দুলাল, প্রফেসর এ, কে, এম গিয়াসউদ্দিন, মিজানুর রহমান, সরোয়ার আলম, মহসিন বাবুল, জামাল উদ্দিন জয়নাল, আজিজুল হক আজিম, মোসলেহ উদ্দিন মানিক, এএসএ ম আলমগীর হোসাইন, জসিম উদ্দিন, মিজবাউল হক, শফিউল আলম বাহার।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আলমগীর কবির রাজু, আবসার উদ্দিন মাহমুদ, শহিদুল ইসলাম শহিদ, শওকত হোসেন, এডভোকেট ফয়জুল কবির, ফোরকানুল ইসলাম তিতু, মুজিবুল হক, ইফতেখারুল ইসলাম হানিফ, এম নরুস শফি, সাইফুল ইসলাম, বেলাল উদ্দিন, আমান উদ্দিন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button