অন্যান্য খবরখবর

গুলশানে লজিটেক এক্সপ্রেস স্টোর’ উদ্বোধন

প্রযুক্তিপ্রেমীদের জন্য রাজধানীতে উদ্বোধন করা হলো লজিটেকের প্রথম এক্সক্লুসিভ শো-রুম ‘লজিটেক এক্সপ্রেস স্টোর’।

গত বৃহষ্পতিবার (১১ আগস্ট) ঢাকার গুলশান-২ এ তাহের টাওয়ারের দ্বিতীয় তলায় লজিটেকের লজিটেক এক্সেপ্রেস স্টোর এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন লজিটেক এর সাউথ এশিয়া ফ্রন্টিয়ার মার্কেটস প্রধান পার্থ ঘোষ এবং মার্কেটিং ম্যানেজার প্রিয়াঙ্ক মন্দিরাত্তা।

এ সময় উপস্থিত ছিলেন লজিটেকের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজিস, এক্সেল টেকনোলজিস, বি-ট্র্যাক টেকনোলজিসের প্রতিনিধিবৃন্দসহ ডন সামডানি, সোহাগ ৩৬০, পিসি বিল্ডার্স এবং এটিসিসহ বিখ্যাত সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বরা। এছাড়াও উপস্থিত ছিলেন লজিটেক বাংলাদেশের চ্যানেল ম্যানেজমেন্ট প্রধান আরিফুল ইসলাম চৌধুরি, চ্যানেল ম্যানেজার শরিফ উদ্দিন, অ্যাকাউন্ট ষ্পেশিয়ালিষ্ট সিয়ামি বিনতে বেলায়েত, গ্লোবাল আইটি পার্কের স্বত্বাধিকারি বাবুল মুন্সিসহ মার্কেটের অন্যান্য ব্যবসায়ীবৃন্দ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

লজিটেক এর সাউথ এশিয়া ফ্রন্টিয়ার মার্কেটস প্রধান পার্থ ঘোষ বলেন, লজিটেক আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে যাত্রা করে তাদের প্রথম অফিসিয়াল পরিবেশক কমপিউটার সোর্স এর সঙ্গে ২০১০ সালে। বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে প্রযুক্তি দারুণ সম্ভাবনা রয়েছে। অপার সম্ভাবনা আছে এদেশের মোট জনগণের ৭০ শতাংশ তারুণ্য শক্তির। কোভিডে জুম কল, হোয়াটসঅ্যাপ কল, ভিডিও কলে তারা অভ্যস্ত হয়ে উঠেছে। জিডিপি বেড়েছে। সেখানেই অংশী হতে, বাজার বাড়াতে এই টাচ অ্যান্ড ফিল দেয়ার সুযোগ তৈরি করলো লজিটেক। বাংলাদেশে ভিডিও কলিংয়ে তাদের ব্যপক প্রসারের পর এবার মনোযোগ দেবে গেমিং পেরিফেরালস এর দিকে। লজিটেক এক্সপ্রেস স্টোরে প্রযুক্তি প্রেমীরা বিশ্বখ্যাত পিসি গেমিং পোর্টফোলিওর সঙ্গে প্রোডাক্টিভিটি উন্নত করতে বা ই-ষ্পোর্টসে এক্সেল করার জন্য বিভিন্ন ক্যাটাগরি জুড়ে সর্বোত্তম লজিটেক প্রোডাক্টগুলি উপভোগ করতে পারবে।

লজিটেকের প্রথম এই এক্সক্লুসিভ শো-রুমটিতে গ্রাহকরা খুব সহজে শুধুমাত্র লজিটেকের সকল পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবেন।

উদ্বোধন উপলক্ষে আকর্ষনীয় অফার রয়েছে শো-রুমটিতে। লজিটেকের যে কোনো পণ্য ক্রয়ে থাকছে ১০% ছাড়। এই অফার চলবে ৩০ আগস্ট পর্যন্ত পণ্য ভেদে লজিটেক পণ্যে পাবেন তিন বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। পাশাপাশি সার্ভিস ওয়ারেন্টিও পাবেন।

এ ছাড়াও লজিটেক পণ্য ক্রয়ে চলছে স্ক্রার্চ অ্যান্ড উইন অফার। এই অফারে ক্রেতারা স্ক্রার্চ কার্ড ঘষে নিশ্চিত উপহার পাবেন। দুই জন ভাগ্যবান বিজয়ী পাবেন ল্যাপটপ; তিন জন পাবেন টেলিভিশন; দশ জন পাবেন স্মার্টফোনসহ রয়েছে নিশ্চিত উপহার পাওয়ার নিশ্চয়তা। এই অফার চলবে ৩০ আগস্ট পর্যন্ত।

লজিটেক এর পণ্যসমুহের মধ্যে রয়েছে মাউস, কি-বোর্ড, হেড সেট, ওয়েব ক্যাম, গেমিং পোর্টফোলিও, গেম প্যাড এবং ষ্পিকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button