বিনোদন

সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান!

বছরশেষে আমির খানের একটি ছবি! ব্যস, ওমনি নেটপাড়ায় শোরগোল! পরনে কালো মোটা ফ্রেমের চশমা। মুখে পাইপ। চেহারা ছাপিয়ে ধুম্ররাশি ছুটছে নিজস্ব গতিতে। ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর এমন অবতার বাঙালিদের কাছে খুব একটা অচেনা ঠেকার কথা নয়! বাঙালি তো বটেই আপামর দেশের সিনেপ্রেমীদের কাছেও এই লুক অতি পরিচিত। আর সেটা যার জন্য, তিনি সত্যজিৎ রায়।
সম্প্রতি আমির খানকে নিয়ে এক নতুন ফটোশুট করেছেন অবিনাশ গোয়ারিকার। সেই ফটো সিরিজ থেকেই শনিবার (৩০ ডিসেম্বর) একটি ছবি শেয়ার করেছিলেন। ব্যস, অভিনেতার নতুন ফটোশুট দেখে দর্শক-অনুরাগীরা দুয়ে দুয়ে চার করতে দেরি করেননি। কমেন্ট বক্সেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “আমির কি সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন?” সেই প্রশ্নের উত্তর অধরা থাকলেও নেটপাড়া কিন্তু মিস্টার পারফেকশনিস্ট-এর নতুন অবতারে দারুণ মজেছেন।
সেই ফটোগ্রাফারও ক্যাপশনে কৌতূহল জিইয়ে রাখলেন। আমিরের ছবি শেয়ার করে অবিনাশ লিখেছেন, “প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং। একটা দারুণ জিনিস আসতে চলেছে।” তবে বলাই বাহুল্য, এই ছবি শুধুমাত্রই ফটোশুটের অংশ। প্রসঙ্গত, অভিনেতা নাকি এখন রোজ ১ ঘণ্টা করে ক্লাসিক্যাল গান রেওয়াজ করছেন। শুধু তাই নয়, স্বনামধন্য ক্ল্যাসিকাল গায়কের কাছ থেকে তালিমও নিচ্ছেন নিয়ম করে। সম্ভবত শখের জন্যই ক্লাসিক্যাল গানের প্রশিক্ষণ নিচ্ছেন। আসলে আমির খান বরাবরই নতুন কিছু শিখতে ভালোবাসেন। এর আগে মন দিয়ে মারাঠি শিখেছিলেন শুধুমাত্র মুম্বাইয়ের পাপারাজ্জিদের সঙ্গে কথা বলার জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button