খেলা

বারবার ব্রাজিলিয়ান হয়ে জন্মাতে চাই: নেইমার

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার বলেছেন, ব্রাজিলের জার্সি পরার গর্ব এবং ভালোবাসা বোঝানো সম্ভব নয়। আমাকে যদি ঈশ্বর জিজ্ঞেস করেন কোন দেশে জন্ম নিতে চাই, আমি বলব ব্রাজিল।

ইনস্টাগ্রামে এক পোস্টে এ কথা বলেন নেইমার।

ফিফা বিশ্বকাপের ২২তম আসরে নিজেদেরে প্রথম ম্যাচে দারুণ ছন্দে ছিলেন ব্রাজিলের ‘পোষ্টার বয়’ নেইমার। সার্বিয়ার বিপক্ষে গোল না করলেও দায়িত্ব নিয়ে ম্যাচ পরিচালনা করে যাচ্ছিলেন।
আক্রমণ থেকে রক্ষণভাগে নেইমারের ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ। কিন্তু ছায়ার মত লেগে থাকা চোট আবার ফিরে এসেছে নেইমারের জীবনে। ফলে গ্রুপপর্বের ম্যাচ থেকে ছিটকে গেলেন তিনি।

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার দেশের হয়ে খেলতে না পেরে ইনস্টাগ্রামে নিজের যন্ত্রণা ও ফিরে আসার বার্তা দিয়েছেন পিএসজি তারকা।

ইনস্টাগ্রামে নেইমার লিখেছেন, ব্রাজিলের জার্সি পরার গর্ব এবং ভালোবাসা বোঝানো সম্ভব নয়। আমাকে যদি ঈশ্বর জিজ্ঞেস করেন কোন দেশে জন্ম নিতে চাই, আমি বলব ব্রাজিল। আমি জীবনে কিছু সহজে পেয়ে গিয়েছি, এমনটা নয়। আমাকে সব সময় নিজের স্বপ্ন এবং লক্ষ্যের দিকে দৌড়তে হয়েছে। কখন কারো খারাপ চাইনি। সকলকে সাহায্য করার চেষ্টা করেছি। আমার জীবনের আরও একটা কঠিন সময় চলে এল। আবার একটা বিশ্বকাপেই চোট পেলাম। হ্যাঁ, চোট রয়েছে আমার। কষ্ট হচ্ছে। তবে ফিরে আসার সুযোগও রয়েছে। সেই চেষ্টা আমি করব।

দেশ, সতীর্থ এবং নিজের জন্য ফিরে আসতেই হবে। আমাকে এইভাবে মারার জন্য শত্রুদের খুব বেশি অপেক্ষা করতে হবে না। আমি ঈশ্বরের পুত্র, তার উপর বিশ্বাস আছে আমার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button