রাজনীতি

আইইবির পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা

বাংলাদেশের ইঞ্জিনিয়ারদের জাতীয় প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর সদর দফতর, ঢাকা কেন্দ্র এবং ইআরসির যৌথ উদ্যোগে, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান।

আজ শনিবার, আইইবির প্রেসিডেন্ট প্রকৌশলী নূরুল হুদার নেতৃত্বে শ্রদ্ধা জানাতে, কেন্দ্রীয় কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসাইন, মো. নূরুজ্জামান, খন্দকার মনজুর মোর্শেদ, এস. এম. মনজুরুল হক মঞ্জু, সম্মানী সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শীবলু, সহকারী সাধারণ সম্পাদক প্রতীক কুমার ঘোষ, শেখ তাজুল ইসলাম তুহিন, মো. আবুল কালাম হাজারী ও মো. রনক আহসান, ইআরসি এর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর, সাধারণ সম্পাদক খান আতাউর রহমান সান্টু, আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন, সম্পাদক কাজী খায়রুল বাশার এবং আইইবি,গোপালগঞ্জের মো. এহসানুল হকসহ বিভিন্ন সরকারি/আধা-সরকারি/বেসরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে, বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাজ্ঞাপন শেষে ১৯৭৫ সালের ১৫ আগষ্টে নিহত হওয়া সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button