জেলার খবর

ফেনীতে সবুজ আন্দোলনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন ফেনী জেলা শাখার উদ্যোগে শহরের লালপুল এলাকায় “ফেনী জেলার দখল ও দূষণ রোধে করণীয় শীর্ষক আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে। সংগঠনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা আহবায়ক মোকছুদু্র রহমান মিয়াজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.মাহতাব হোসাইন মাজেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক শহিদুল্লাহ, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম,সেনা অফিসার শাহ আলম, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন বাহার হাজারী, সবুজ আন্দোলন ফেনী জেলার যুগ্ম আহ্বায়ক মোঃ আলমগীর নুরুল ইসলাম, হাফেজ ওবায়দুল হক ভুঁইয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফেনী জেলার সব থেকে বড় সমস্যা শহরের খাল বেদখল হয়ে যাওয়া, অবৈধ ইটভাটা বৃদ্ধি পাওয়ায় ফসলি জমি বিনিষ্ট, সবুজায়ন কমে যাওয়া অন্যতম। এক্ষেত্রে জনপ্রতিনিধিদেরকে পরিবেশ বিপর্যয়ের ভয়াবহতা অনুধাবন করে এই সমস্যাগুলোকে সমাধান করতে হবে। আগামী প্রজন্মকে নিরাপদ ফেনী জেলা উপহার দিতে সবাইকে একযোগে কাজ করতে হবে। আলোচনা সভার শেষে শতাধিক দেশীয় গাছের চারা রোপন করা হয়। কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সদস্য মোহাম্মদ হৃদয়, মোহাম্মদ শাকিব খান, মোহাম্মদ জিলানী সরকার,মোহাম্মদ রফি, মোহাম্মদ লিটন, মোহাম্মদ লোকমান, মোহাম্মদ আলী, মোহাম্মদ রিপন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button