জাতীয়লিড স্টোরি

বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর কেন্দ্রীয় কমিটি ঘোষণা

১৯৯১ সালে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির-২০২৩-২৬ মেয়াদে সভাপতি পদে প্রফেসর ড.উত্তম কুমার বড়ুয়া ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন টি এইচ এম জাহাঙ্গীর।

শনিবার (৮ এপ্রিল) ধানমন্ডিস্থ ল্যাবএইড অডিটরিয়ামে আহবায়ক কমিটির সভায় এ কমিটি ঘোষণা করেন সভার সভাপতি ও সংসদের আহবায়ক প্রফেসর ড. উত্তম কুমার বড়ুয়া।

সর্বসম্মতি ক্রমে ২৩ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটির সভাপতি মনোনিত হয়েছেন প্রফেসর ড.উত্তম কুমার বড়ুয়া ও সাধারণ সম্পাদক টি এইচ এম জাহাঙ্গীর। সহ-সভাপতি পদে মনোনিত হয়েছেন প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্র (রাজশাহী) প্রফেসর ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল), প্রফেসর ডা: মাহবুবুর রহমান বাবু, সারোয়ার ওয়াদুদ চৌধুরী, প্রফেসর ড. মোকাম্মেল এইচ ভুঁইয়া ও ড.খান আসাদুজ্জান।

যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড.মাহবুবুর রহমান লিটু ও ড.ফারুক শাহ্। সাংগঠনিক সম্পাদক বদরুন নাহার রক্সী, অর্থ-সম্পাদক সুজন শর্মা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাদেক আহমদ সৈকত, দপ্তর বিষয়ক সম্পাদক ড. প্রনব কর্মকার।

এছাড়া সদস্য পদে মনোনিত হয়েছেন প্রফেসর ড.ননী গোপাল সরকার (নেত্রকোণা), সত্য প্রকাশ মিত্র, ড. মুহাম্মদ জসীম উদ্দিন (টাঙ্গাইল), ড. শিল্পী রানী সাহা, শওকত বাঙালি (চট্রগ্রাম), জাহাঙ্গীর আলম মানিক, এড. সুজন চক্রবর্তী, সাংবাদিক সামসাদ আনহার ও মো: জহিরুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button