সাহিত্য ও বিনোদন

দিল্লি সরকারের ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হলেন সোনু সুদ

বলিউডের নন্দিত অভিনেতা সোনু সুদ, ভারতের আম আদমি পার্টির নেতৃত্বাধীন দিল্লি সরকারের ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হিসেবে নিযুক্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) আম আদমি পার্টির নেতা মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে সোনু সুদের সাক্ষাতের পর দিল্লির সরকার এই ঘোষণা দেয়।

এ বিষয়ে অরবিন্দ কেজরিওয়াল বলেন, দেশের কাছে সোনু অনুপ্রেরণা। সাহায্যের জন্য হাজার হাজার মানুষ তার ওপর নির্ভর করেন। করোনা মহামারিতে এতোগুলো সরকার মিলে যা করতে পারেননি, তিনি যেভাবে তা করে দেখিয়েছেন সেটা রহস্য ছাড়া কিছু নয়। তার কাজ নিয়ে আমাদের মধ্যে দীর্ঘ বৈঠক হয়েছে এবং দিল্লি সরকারের কাজও তার সামনে তুলে ধরেছি।

পাঞ্জাবের মোগায় জন্মগ্রহণ করা সোনু করোনা মহামারির শুরু থেকে জনতার পাশে থেকে ভারতে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন। পাঞ্জাবে আগামী বছরের বিধানসভা নির্বাচনের আগে ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হিসেবে সোনুর নিযুক্তি আম আদমি পার্টিকে (এএপি) রাজনৈতিক সুবিধা দিতে পারে বলে মনে করা হচ্ছে। শিশুদের জন্য দিল্লি সরকারের কর্মসূচি প্রচার করবেন সোনু সুদ।

 

 

 

সতীর্থদের বিদায় বলে ইতালি ছাড়লেন রোনালদো
স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ২৭ আগস্ট ২০২১

সতীর্থদের বিদায় বলে ইতালি ছাড়লেন রোনালদো
নতুন ঠিকানা কোথায়, সেটি এখনও নিশ্চিত হয়নি। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো আর জুভেন্টাসে থাকছেন না। ক্লাব সতীর্থদের ‘বিদায়’ বলে ইতালির তুরিন ছেড়েছেন পর্তুগিজ যুবরাজ।

স্কাই স্পোর্টসের প্রতিবেদন, ব্যক্তিগত বিমানে চড়ে তুরিন ছেড়ে গেছেন রোনালদো। শুক্রবার ৪০ মিনিটের মতো জুভেন্টাসের ট্রেনিং গ্রাউন্ডে ছিলেন সিআরসেভেন। এ সময় তিনি তার লকার খালি করেন।

আগের দিন জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রি জানিয়েছিলেন, রোনালদো ক্লাব ছাড়তে চান সে কথা জানিয়ে দিয়েছেন তাকে। তাই শনিবারের ম্যাচের জন্য অনুশীলনে ডাকা হয়নি।

অ্যালেগ্রি বলেন, ‘গতকাল, রোনালদোর সঙ্গে কথা বলেছি। সে আমাকে জানিয়েছে, জুভেন্টাসে আর থাকতে চায় না। তাই আগামীকালের (এমপোলির বিপক্ষে) ম্যাচের জন্য তাকে ডাকা হয়নি। আজ সকালে সে অনুশীলন করেনি।’

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে আসেন রোনালদো। তার হঠাৎ এভাবে চলে যাওয়া হতাশার কি না? এমন প্রশ্নে অ্যালেগ্রি বলেন, ‘আমি আসলে হতাশ নই। কারণ রোনালদো তার নিজের সিদ্ধান্ত নিয়েছে। সে এখানে তিন বছর ধরে ছিল, অবদান রেখেছে। সে জুভেন্টাসের জন্য নিবেদিতপ্রাণ ছিল। এখন চলে যাচ্ছে। জীবন থেমে থাকবে না।’

স্থানীয় সময় দুপুর একটার দিকে তুরিনের কেসেলে বিমানবন্দরে পৌঁছান রোনালদো। ব্যক্তিগত বিমানে চড়ে ছাড়েন ইতালি। আগামী কয়েক ঘণ্টার মধ্যে হয়তো তার ভবিষ্যৎ সম্পর্কে একটা ধারণা পাওয়া যাবে।

তবে গণমাধ্যমে আসছে, রোনালদো আবারও ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরছেন। সম্ভবত ম্যানচেস্টার সিটির জার্সিতে দেখা যাবে পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী ফুটবল তারকাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button