বিনোদনসাহিত্য ও বিনোদন

কাবিননামা মার্চেই ছিঁড়ে ফেলেছে রাজ: পরীমণি

এবার নিজেদের বিয়ের কাবিননামা, শরিফুল রাজ চলতি বছরের মার্চের শেষ সপ্তাহেই
ছিঁড়ে ফেলেছে বলে জানালেন পরীমণি।

রোববার (৪ জুন) সন্ধ্যায় গণমাধ্যমকে অভিনেত্রী বলেন, আমাদের বিয়ের কাবিননামাটি শুধু ছেঁড়া বললে সেটি ভুল হবে। সে কাবিননামা ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলেছে। তখন রাজ বলেছিল, সে এই বিয়ে মানে না। কাবিননামা ছিঁড়লেই কি একটি বিয়ে ভেঙে যায়? এতসব হওয়ার পরেও আমি ওর সঙ্গে থাকার চেষ্টা করেছি।

অভিনেত্রী আরও বলেন, আর না, অনেক হয়েছে। এবার টোটালি ফুলস্টপ। ঘর কার সঙ্গে করব? ঘর করার তো কিছুই নেই। ইচ্ছা থাকলেও তো আর সেটি হচ্ছে না। আমি যার সঙ্গে ঘর করব, সেই মানুষই তো নেই।

চিত্রনায়িকা বলেন, তার সঙ্গে এক ছাদের নিচে থাকতে অনেক চেষ্টা করেছি আমি। তাকে ধরে রাখার চেষ্টা করেছি, হাত-পা ধরেছি। কিন্তু সে আমার সঙ্গে থাকতে চায় না।

অভিনেতার সঙ্গে সংসার এগিয়ে নিয়ে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, সত্যি রাজের সঙ্গে আর সংসার করার ইচ্ছা নেই আমার। আর ইচ্ছা থাকার পরও তো আর হচ্ছে না। যার সঙ্গে সংসার করব সেই-ই তো নেই। আপাতত এতটুকু বলতে পারি। আমি আমার পথে চলব, সে চলবে তার পথে। আর এই ইস্যু নিয়ে আর কথাও বলতে চাই না আমি।

বেশ কয়েক দিন ধরেই আলোচনায় রয়েছে রাজ-পরীমণির দাম্পত্য জীবনের টানাপোড়েন। অভিনেতার ফেসবুক থেকে ছবি ও ভিডিও ফাঁসের পরই ফের কেন্দ্রবিন্দুতে উঠে তাদের এই টানাপোড়েনের গল্প।

প্রসঙ্গত, গেল ২৯ মে রাতে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও পোস্ট করা হয়। মুহূর্তেই সে ভিডিও ভাইরাল হয়ে যায়। এরপরেই রাজের সঙ্গে পরীমনির দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button