বিনোদনসাহিত্য ও বিনোদন

শাকিব খানের ‘মায়া’ নিয়ে যা বললেন পূজা চেরি

শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে সরকারি অনুদানে ‘মায়া’ সিনেমায় নায়িকা হিসেবে কাজ করছেন না পূজা চেরি।

রোববার সন্ধ্যা পৌনে সাতটায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক স্ট্যাটাসে পূজা লিখেছেন, ‘কিছু অনলাইনে দেখছি মায়া সিনেমায় আমার নাম। সবাইকে জানাচ্ছি, মায়া সিনেমা নিয়ে আমার সঙ্গে কোনো প্রকার চুক্তি হয়নি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিকভাবে আমার সঙ্গে কথা হয়েছিল। কিন্তু আমি মায়া সিনেমাটি করছি না।’

পূজা আরও লেখেন, ‘যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করব। আমার কাছে সহশিল্পীর থেকে গল্প বেশি গুরুত্বপূর্ণ।’

উল্লেখ্য, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ‘গলুই’ সিনেমায় অভিয়ন করেছিলেন অভিনেত্রী পূজা চেরি।

তারপরই দুজনের মধ্যে প্রেমের গুঞ্জন রটে ঢালিপাড়ায়। সেই গুঞ্জনের ঢালপালা আরো মেলতে থাকে যখন সরকারি অনুদানে ‘মায়া’ সিনেমায় নায়িকা হিসেবে পূজার নাম ঘোষণা করেন শাকিব খান। যদিও শাকিব খান যখন মায়াতে তার নাম বলেন তখন নিরব থেকেছেন তিনি।

এদিকে যে প্রযোজনা সংস্থা জাজ থেকে পূজার ডেব্যু হয়েছে সেই জাজের সঙ্গে দূরত্ব বেড়েছিল তার। সম্প্রতি সে দূরত্ব ঘুচেছে। প্রকাশ্যে ক্ষমা চেয়ে ফের জাজের ঘরে ফিরেছেন পূজা চেরি।

গত ২০ ফেব্রুয়ারি এক ফেসবুক পোস্টে জাজের কাছে ক্ষমা প্রার্থনা করে পূজা লেখেন, ‘আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে লঞ্চ করে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে জাজ মানে আবদুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ। আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করবেন।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button