গণমাধ্যম

অবিলম্বে দশম ওয়েজবোর্ড গঠন করুন: বিএফইউজে

সাংবাদিক, শ্রমিক-কর্মচারী নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী প্রতিশ্রুত দশম ওয়েজ বোর্ড অবিলম্বে গঠনের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতি দাবি জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন আয়োজিত সমাবেশে নেতৃবৃন্দ টেলিভিশন, অনলাইন ও রেডিওসহ সকল ইলেক্ট্রনিক মিডিয়ায় অভিন্ন বেতন কাঠামো প্রদান এবং ৯ম ওয়েজ বোর্ড রোয়েদাদের বকেয়া পরিশোধের জন্য মালিক কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

বিএফইউজে সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে গণমাধ্যমের বিভিন্ন অনিয়ম অসঙ্গতি এবং দাবি নিয়ে বক্তৃতা করেন সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল, শেখ মামুনুর রশীদ, খায়রুজ্জামান কামাল, সোহেল হায়দার চৌধুরী, কুদ্দুস আফ্রাদ, সাজ্জাদ আলম খান তপু, কর্মচারী ফেডারেশন নেতা মতিউর রহমান তালুকদার, খায়রুল ইসলাম, শ্রমিক ফেডারেশন নেতা আলমগীর হোসেন, মাসুদুল আহসান, নারী সাংবাদিক নেত্রী নাসিমুন আরা হক মিনু, নাসিমা সোমা, উম্মুল ওয়ারা সুইটি, নূরে জান্নাত আখতার সীমা ও বঙ্গবন্ধু সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সাঈদ।

সভার সভাপতি ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী ২৭ ফেব্রুয়ারি সকাল ১১টায় সমাবেশ আহ্বান করেন এবং সমাবেশ শেষে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করেন।

এ ছাড়াও আগামী ২৯ ফেব্রুয়ারি সকাল ১১টায় বরিশালে সমাবেশ করার কথাও তিনি অবহিত করেন।

সভা পরিচালনা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button