রাজনীতি

জাতীয় পতাকা উত্তোলনে মুজিবনগর দিবসের শুভ সূচনা

ঐতিহাসিক মুজিবনগর দিবসের সব আয়োজন বন্ধ রেখে, করোনা ভাইরাসের কারণে স্বল্প পরিসরে দিবসটি উদযাপন করছে জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগ।

আজ শনিবার সকাল ৬টার দিকে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতিকেন্দ্রে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মুজিবনগর দিবসের শুভ সূচনা করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন মেহেরপুরের জেলা প্রশাসক (ডিসি) ড. মুনসুর আলম খান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, জেলা আনসার কমান্ডার রাকিবুল ইসলামসহ আনসার ভিডিপি ও পুলিশ সদস্যেরা। পতাকা উত্তোলন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও বীর শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ ছাড়া মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতিকেন্দ্রে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন জাতীয় সংসদের হুইপ জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এরপর স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। এ ছাড়া শ্রদ্ধা জানাবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button