সাহিত্য ও বিনোদন

অবশেষে জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান

অবশেষে জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান। আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বম্বে হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন। খবর: এনডিটিভির

গত মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল। তৃতীয় দফার শুনানির দিন মুম্বাই হাইকোর্ট জামিন মঞ্জুর করলেন আরিয়ান খান এবং তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার।

তবে জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত রায় না দেয়ায় বৃহস্পতিবার জেল থেকে ছাড়া পাচ্ছে না আরিয়ান। শুক্রবার (২৯ অক্টোবর) জামিন মঞ্জুরের বিস্তারিত কারণ জানানোর পরেই মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পাবেন আরিয়ান।

এর আগে টানা তিন বার বিশেষ এনডিপিএস আদালতে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন খারিজ হওয়ার পর উচ্চ আদালতের দারস্থ হন আরিয়ান। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই থেকে এক প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তারপর চলতি মাসের ৩ তারিখ তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button