জাতীয়

বাবার দ্বিতীয় বিয়ে মানতে না পেরে সৎ মাকে খুন

বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিতে না পেরে সৎ মা সেলিনা খানমকে হত্যার অভিযোগে জান্নাতুল ফেরদৌস নাইম (১৮) নামে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

শনিবার (১০ অক্টোবর) লালবাগ গোয়েন্দা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শামুসুল আরেফীন বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান শনাক্ত করে শুক্রবার (৯ অক্টোবর) নড়াইল জেলার নড়াগাতি থানা এলাকা থেকে নাইমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর নাইমের দেওয়া তথ্য ও দেখানো মতে রাজধানীর ভাষাণটেক এলাকার তার মামার বাসা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

গত ২ অক্টোবর সন্ধ্যায় কামরাঙ্গীরচর থানার হুজুরপাড়া এলাকার সেলিনা খানমকে তার বাসায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় ভিকটিমের স্বামীর অভিযোগের প্রেক্ষিতে কামরাঙ্গীরচর থানায় হত্যা মামলা করা হয়।

গোয়েন্দা এই কর্মকর্তা বলেন, সাম্প্রতি ওবায়দুল্লাহ ভিকটিম সেলিনা খানমকে বিয়ে করেন। বাবার এই দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি তার জার্মান প্রবাসী ছেলে বিপ্লব হোসেন। এই বিয়েকে কেন্দ্র করে পারিবারিক কলহের সৃষ্টি হয়। কলহের একপর্যায়ে বিপ্লব তার সৎ মা সেলিনা খানমকে হত্যার পরিকল্পনা করেন। বিপ্লবের বাড়ি নড়াইল হওয়ায় ওই এলাকার একজনের মাধ্যমে দুই লাখ টাকার বিনিময়ে সেলিনাকে হত্যা করার জন্য নাইমকে ঠিক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরও বলেন, সেলিনাকে হত্যার জন্য বিপ্লব ৫০ হাজার টাকা ও একটি ছুরি নড়াইলের অজ্ঞাত ব্যক্তির মাধ্যমে নাইমকে সরবরাহ করেন। পরিকল্পনা মতে ভিকটিমের বাসা নাইম ভাড়া নেয়। সুযোগ বুঝে ২ অক্টোবর ভিকটিমকে ছুরিকাঘাত করে হত্যা করেন। হত্যার পর বিপ্লব ৩ অক্টোবর বিকাশের মাধ্যমে নাইমকে ৬০ হাজার টাকা প্রদান করেন। আর হত্যাকাণ্ডের পরিকল্পনায় বিপ্লবের সাথে সমন্বয় করেন বাদীর সৌদি প্রবাসী ভাই মিজান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button