বিনোদনসাহিত্য ও বিনোদন

বসুন্ধরা এল. পি. গ্যাসের অ্যাম্বাসেডর হলেন জয়া আহসান

দেশের বসুন্ধরা এল. পি. গ্যাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী জয়া আহসান। মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা গ্রুপের হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার (ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ) এম এম জসীম উদ্দীন, বসুন্ধরা এল. পি. গ্যাস লিমিটেডের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মাহবুব আলম, হেড অব সেলস জাকারিয়া জালাল, হেড অব এইচ. আর. সাদ তানভীর, জেনারেল ম্যানেজার (সাপ্লাই চেইন) সরোয়ার হোসেন সোহাগসহ অনেকে।

এম এম জসীম উদ্দীন বলেন, ‘অভিনেত্রী জয়া আহসানকে যুক্ত করার মাধ্যমে আমাদের ব্র্যান্ডকে আমরা আন্তর্জাতিক পর্যায় তুলে ধরতে পারলাম। কারণ আমাদের বিচারে একমাত্র জয়া আহসানই বাংলা ভাষাভাষীদের হৃদয়ের মানুষ। যারা এল. পি. গ্যাস ব্যবহার করেন তাদের বিশাল একটা অংশ নারী, আর এই নারীদের স্বপ্নের নারীই যদি আমাদের ব্র্যান্ড হিসেবে কাজ করেন, তাহলে এটা ইতিবাচক হিসেবে কাজ করবে বলে আমাদের বিশ্বাস।

সাদ তানভীর বলেন, ‘জয়া আহসানের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গুণী অভিনেত্রীকে আমাদের সঙ্গে পেয়ে আমরা সত্যিই আনন্দিত এবং আমরা আশা রাখি একসঙ্গে আমরা স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবো আরও বহুদূর।’

জয়া আহসান বলেন, ‘বসুন্ধরা এল. পি. গ্যাস পরিবারকে অনেক ধন্যবাদ আমাকে তাদের সঙ্গে যুক্ত করার জন্য। একজন সাধারণ মানুষ হিসেবে এল. পি. গ্যাসের কথা এলেই, প্রথম আমার মাথায় আসে বসুন্ধরা এল. পি. গ্যাসের কথা। এই ব্র্যান্ডের সঙ্গে আমি সম্পৃক্ত হলেই কী না হলেই কী, এই ব্র্যান্ড নিজেই একটি হিরো! এল. পি. গ্যাস ব্র্যান্ড হিসেবে বসুন্ধরা এল. পি. গ্যাসের রয়েছে দেশজুড়ে সুনাম। এল. পি. গ্যাসের সেক্টরে এমন একটি স্বীকৃত ও ভালোবাসার ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সত্যিই আনন্দিত এবং আমি আশাবাদী এটি আমাকে ফ্যানদের সঙ্গে সম্পৃক্ত হওয়ার ক্ষেত্রে একটি অভিজ্ঞতা প্রদান করবে। ব্র্যান্ডটির সঙ্গে যুক্তে হয়ে ভালো কিছু করবো বলেই আমার বিশ্বাস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button