রাজনীতি

ঢাকার যেসব সড়কে বিএনপি ও শরিকদের গণমিছিল আজ

সরকার পতনের একদফা দাবিতে ঢাকা মহানগরে গণমিছিলের করবে বিএনপি। শুক্রবার (১১ আগস্ট) জুমার নামাজের পর ঢাকা মহানগরে উত্তর ও দক্ষিণে এ গণমিছিল হবে।
বুধবার দুপুরে বিএনপির নয়াপল্টন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচির ঘোষণা দেন।
বিএনপির পাশাপাশি আন্দোলন শরিক সমমনা রাজনৈতিক দলগুলোও রাজধানীতে শুক্রবার গণমিছিল করবে। শুক্রবার দুপুর ২টায় ঢাকা মহানগর উত্তর বিএনপি বাড্ডার সুবাস্তু টাওয়ার থেকে মালিবাগের আবুল হোটেল পর্যন্ত এই গণমিছিল করবে। একই সময়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি কমলাপুর স্টেডিয়াম থেকে মালিবাগ রেলগেট পর্যন্ত গণমিছিল করবে।
কাওরানবাজার এফডিসি সংলগ্ন অফিসের সামনে থেকে বিকেল ৩টায় মিছিল করবে এলডিপি। একই সময়ে মতিঝিল নটরডেম কলেজের উল্টো দিকে গণফোরাম চত্বরের সামনে থেকে গণফোরাম ও পিপলস পার্টি এবং পুরানা পল্টনে নিজেদের অফিসের সামনে থেকে মিছিল বের করেব গণঅধিকার পরিষদ।
বিকেল ৪টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মিছিল করবে গণতন্ত্র মঞ্চ। একই সময়ে বিজয় নগর পানির ট্যাংকের সামনে থেকে ১২ দলীয় জোট, পুরানা পল্টন আলরাজী কমপ্লেক্সের সামনে থেকে জাতীয়তাবাদী সমমনা জোট মিছিল বের করবে। মালিবাগ মোড় থেকে সন্ধ্যা ৭টায় গণমিছিল এবং বিক্ষোভ প্রদর্শন করবে এনডিএম।
এ ছাড়া যুগপৎ আন্দোলনের বাইরে থাকা দল আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও রাষ্ট্র মেরামতের রূপরেখা বাস্তবায়নের দাবিতে শুক্রবার বেলা ১১টায় বিজয়নগরস্থ বিজয়-৭১ চত্বরে বিক্ষোভ সমাবেশ করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button