খেলা

পাপনের আহবানে সাড়া দিয়ে পাকিস্তান সফরে যাওয়ার ঘোষণা দিলেন মুশফিক

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ পেয়েছে দুর্দান্ত এক জয়। খুশির দিনে এলো আরো একটি খুশির খবর। মুশফিক জানালেন, দেশের ক্রিকেটের স্বার্থ বিবেচনা করে পাকিস্তান সফরে যেতে রাজি আছেন তিনি।

টেস্টে জয়ের পর হাসিমুখেই সংবাদ সম্মেলনে আসলেন মুশফিকুর রহিম। এমন খুশির দিনে তাকে প্রশ্ন করা হলো, পাকিস্তান সফরেও শেরে বাংলার মতোই ব্যাটিং ছন্দ ধরে রাখতে চান কিনা? তখন বিষয়টি এড়িয়ে গেলেও সংবাদ সম্মেলন শেষে তিনি জানালেন করাচি টেস্টে খেলতে পাকিস্তান সফরে যাচ্ছেন তিনি।

পারিবারিক কারণে টি২০ সিরিজ ও প্রথম টেস্ট খেলতে পাকিস্তানে যাননি মুশফিক। বিসিবিও পাকিস্তান সফরের ব্যাপারে ক্রিকেটারদের সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা দিয়ে রেখেছিল। সেই মতো মুশফিক নিজের সিদ্ধান্ত নিলেও বোর্ড ভালোভাবে নেয়নি। যদিও দু’বারই নিরাপদে পাকিস্তান সফর করে দেশে ফিরেছে বাংলাদেশ দল। পাকিস্তান সফর শেষে নিরাপদে দেশে ফিরলেও পাকিস্তানের বিপক্ষে বাজেভাবে হেরে নানা সমালোচনার জন্ম দিয়েছে টাইগার বাহিনী।

শোনা যাচ্ছে, জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে নাম রাখার আগেই বিসিবির দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার দেয়া শর্ত মোতাবেক পাকিস্তানে যেতে রাজি হওয়াতেই জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে নাম রাখা হয় মুশফিকুর রহিমের। তবে যেভাবেই হোক, আগামী এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে একটি ওয়ান ডে ও একটি টেস্ট খেলতে দেশটিতে যাবে বাংলাদেশ।

জিম্বাবুয়েকে হারানোর পরপরই বোর্ডপ্রধান নাজমুল হাসান বলেছিলেন, দেশের স্বার্থেই মুশফিকের পাকিস্তান সফরে যাওয়া উচিৎ। এর পরপরই এলো মুশফিকের পাকিস্তান সফরে যাওয়ার ঘোষণা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button