রাজনীতি

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকার কঠোর পদক্ষেপ গ্রহণ করবে: হানিফ

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে কঠোর পদক্ষেপ গ্রহণ করতে সরকার এবার পিছপা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ সোমবার কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ আয়োজিত উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, আমাদের দেশের মানুষের মানসিকতা হচ্ছে সুযোগ বুঝে অতিরিক্ত মুনাফা অর্জনের জন্য ফন্দি-ফিকির করা। সারা পৃথিবীতে ধর্মীয় উৎসবে সকল শ্রেণী-পেশার মানুষ যেন উৎসবমুখর পরিবেশে ধর্মীয় উৎসব উদযাপন করতে পারে সে জন্য সকল জিনিসপত্রের দাম কমিয়ে দেয়া হয়। কিন্তু আমাদের দেশে এটার উল্টো। এটা হচ্ছে আমাদের মানসিকতার সমস্যা।

এই মানসিকতার কারণেই মাঝে মধ্যে দেশের দ্রব্যমূল্যের অস্থিরতা সৃষ্টি হয়। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে কঠোর পদক্ষেপ গ্রহন করতে সরকার এবার পিছপা হবে না।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার পার্থ প্রতিম শীল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মেহেদি হাসান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হকসহ উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button