রাজনীতি

রিপোর্ট পর্যালোচনা পর্যন্ত খালেদা জিয়া হাসপাতালে থাকবেন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, পরীক্ষা-নিরীক্ষার ফলাফলগুলো পর্যালোচনা করা পর্যন্ত হাসপাতালে থাকবেন বলে জানিয়েছেন তাঁর মেডিকেল টিমের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে বসুন্ধরায় এভার কেয়ার হাসপাতালে বিএনপি চেয়ারপারসনকে ভর্তি করানোর পর সাংবাদিকদের কাছে তিনি একথা জানান।

তিনি বলেন, ‘আমরা উনার অন্যান্য যেসব পরীক্ষা গত এক বছর করতে পারিনি সেগুলো করাবো। আমরা রিপোর্টগুলো পেলে তা রিভিউ করবো। এটা স্থির করেই উনাকে ভর্তি করালাম। রিপোর্ট ঠিকমতো না দেখে আবার নিয়ে গেলাম, আবার একটা দুইটা পরীক্ষার জন্য উনাকে হাসপাতালে নিয়ে আসলাম- এটা ভালো দেখায় না। সেজন্য বিভিন্ন পরীক্ষাগুলো সারতে আমরা উনাকে কেবিনে ভর্তি করিয়েছি।’

খালেদা জিয়াকে কতদিন হাসপাতালে থাকতে হতে পারে- প্রশ্ন করা হলে এফএম সিদ্দিকী বলেন, ‘এক-দুইদিন। ম্যাক্সিমাম। রিপোর্টগুলো পাওয়ার পর তার রিভিউ করবো। তারপর উনাকে বাসায় নিয়ে আসবো।’

খালেদা জিয়ার অবস্থা কেমন জানতে চাইলে তিনি বলেন, ‘উনার অবস্থা স্থিতিশীল। কোভিডের কোনও উপসর্গ উনার নেই্। উনি ভালো আছেন।’

অধ্যাপক এফএম সিদ্দিকী বলেন, ‘আজকে আমরা উনার চেস্টের সিটি স্ক্যান করিরেছি। প্রথম যে সিটি স্ক্যান করিয়েছিলাম, তার চেয়ে আজকের রিপোর্ট অনেক ভালো।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টায় খালেদা জিয়া গুলশানের বাসা থেকে এভার কেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে তাঁর সিটি স্ক্যানসহ কয়েকটি পরীক্ষা করার পর চিকিত্সকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এভার কেয়ারের একটি কেবিনে তিনি চিকিত্সাধীন আছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button