খেলা

টস হেরে বোলিংয়ে বাংলাদেশ, শুরুতেই এলোমেলো আয়ারল্যান্ড

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে, টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নিয়েছে আয়ারল্যান্ডের অধিনায়ক অ্যান্ড্রু বলবির্নি।

বৃষ্টির কারণে আধা ঘন্টা পর এ ম্যাচের টস অনুষ্ঠিত হয়। আজ বাংলাদেশের সুযোগ আরেকটি সিরিজ জয়ের।

প্রথমে বোলিংয়ে নেমে আইরিশদের ব্যাটিং লাইনআপে ঝড় তুলেছেন টাইগার দুই পেসার হাসান মাহমুদ ও তাসকিন আহমেদ। তাদের আগুনে বোলিংয়ে লণ্ডভণ্ড আইরিশদের ব্যাটিং লাইনআপের টপ অর্ডার।

দ্বিতীয় ওয়ানডের একাদশ থেকে একটি পরিবর্তন করেছে বাংলাদেশ। ব্যাটার ইয়াসির আলির পরিবর্তে একাদশে সুযোগ হয়েছে অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজের। আয়ারল্যান্ডের একাদশ অপরিবর্তিত আছে।

সিরিজের প্রথম ওয়ানডেতে আয়ারল্যান্ডকে ১৮৩ রানে হারায় বাংলাদেশ। দ্বিতীয় ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত হয়। প্রথম ওয়ানডে জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, তৌহিদ হৃদয়, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, নাসুম আহমেদ ও হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ড্রু বলবির্নি (অধিনায়ক), পল স্টার্লিং, স্টেফেন ডোহেনি, হ্যারি টেক্টর, লরকান টাকার, ম্যাথিউ হামফ্রেস, জর্জ ডকরেল, কার্টিস ক্যাম্পার, অ্যান্ডি ম্যাকব্রিন, মার্ক অ্যাডায়ার ও গ্রাহাম হুম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button