রাজনীতি

দেশের ৭০-৮০ শতাংশ মানুষ শেখ হাসিনা উপর আস্থাশীল : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিশ্বের কাছে উন্নয়নের সরকার হিসেবে পরিচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখনও দেশের ৭০-৮০ শতাংশ মানুষ শেখ হাসিনা উপর আস্থাশীল। শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে দলের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ের সামনে ‘বিএনপি-জামায়াতে সন্ত্রাস জঙ্গিবাদ নৈরাজ্য অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে’ শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।
বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের কথা উল্লেখ করে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি আবারও দেশকে অস্থিতিশীল করতে চায়। আন্দোলন নামে দেশে কোনো অস্থিতিশীল পরিস্থিতিতে সৃষ্টি করার চেষ্টা করা হলে জনগণকে সঙ্গে নিয়ে কঠোরভাবে মোকাবেলা করা হবে। বিএনপির মতো সন্ত্রাসী দলের হাতে এ দেশের হাল আমরা ছেড়ে দিতে পারি না।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সমালোচনা করে তিনি বলেন, তিনি আবারও মিথ্যাচার করছেন। মিথ্যাচার করে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চান। তারা ক্ষমতায় যাওয়ার জন্য যে আন্দোলন করছে তাতে কোনো লাভ হবে না। বিএনপির ক্ষমতায় যাওয়ার লক্ষই হলো দেশে লুটপাট করা।
শেখ হাসিনা সরকারের উন্নয়ন অগ্রগতি তুলে ধরে তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। যার কারণে এখনো দেশের মানুষের ৮০-৭০ শতাংশ মানুষ শেখ হাসিনার উপর আস্থাশীল। যতোই চেষ্টা করুন না কেন শেখ হাসিনাকে ধাক্কা দিয়ে ক্ষমতা থেকে সরানো যাবে না।
আন্দোলন করে শেখ হাসিনার সরকারের পতন করা হবে- বিএনপির নেতাদের এমন বক্তব্যের প্রতিবাদ জানিয়ে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এসব বলে বিএনপির কর্মীদের মুলা ঝুলিয়ে আন্দোলন করতে চায় বিএনপি। আমরা বলতে চাই অনেক আন্দোলন করেছেন এবার ঘরে যান। এই আন্দোলন করে লাভ হবে না। আন্দোলনের নামে কোনো নাশকতা করলে জনগণের সঙ্গে নিয়ে কঠোরভাবে মোকাবেলা করা হবে।
নগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনসহ মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button