আন্তর্জাতিককরোনা

অমিতাভ-অভিষেকের করোনা শনাক্ত, হাসপাতালে ভর্তি

বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন ও তার ছেলে বলিউড তারকা অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার (১১ জুলাই) রাতে অমিতাভের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। পরে অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর ঘণ্টাখানেক পর অভিষেকও নিজের আক্রান্ত এবং হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানান।

অমিতাভ বচ্চন এবং অভিষেক নিজেরাই টুইট করে তাদের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসার খবর জানিয়েছেন।

জয়া বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনসহ বচ্চন পরিবারের অন্য সবারও করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছে। জানা গেছে ঐশ্বরিয়া ও জয়া বচ্চন সহ সকলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা সবাই সুস্থ রয়েছেন ও বাড়িতেই আছেন।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপকে উদ্ধৃত করে এনডিটিভি জানিয়েছে, অমিতাভ বচ্চনের অবস্থা স্থিতিশীল।

সামাজিক যোগাযোগমাধ্যমে অমিতাভ লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে, পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ইতিমধ্যে আমার বাড়ির সবার নমুনা নেওয়া হয়েছে। পরীক্ষা হচ্ছে। তবে এখনো তাদের রিপোর্ট পাইনি।’

মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি হওয়ার পর অমিতাভ এক টুইটে নিজের আক্রান্ত হওয়ার খবর জানানোর পাশাপাশি গত দশ দিনে যারাই তার সান্নিধ্যে এসেছেন, সবাইকে করোনাভাইরাস পরীক্ষা করাতে অনুরোধ করেন।

আর সামাজিক যোগাযোগমাধ্যমে অভিষেক লিখেছেন, ‘আমি আর বাবা দুজনই কোভিড–১৯ পজিটিভ। আমাদের দুজনেরই কিছু উপসর্গ ছিল। আমরা হাসপাতালে ভর্তি। অনুরোধ করছি আপনারা আতঙ্কিত না হয়ে শান্ত থাকবেন।’

এদিকে  অভিনেত্রী রেখার বান্দ্রার বাংলো সিল করে দিয়েছে গ্রেটার মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন। তার বাড়ির এক নিরাপত্তারক্ষী কভিড আক্রান্ত হওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button