সাহিত্য ও বিনোদন

ভালবাসা দিবসে আসছে এ আই রাজুর মিউজিক ভিডিও ” দূরত্ব”

এবার ভালোবাসা দিবস উপলক্ষ্যে আসছে বর্তমান সময়ের প্রতিভাবান সঙ্গীত শিল্পী এ আই রাজু’র প্রথম বারের মত লেখা এবং সুর করা গান ‘’ দূরত্ব ‘’। গতানুগতিক গানের মাঝে এবার এ আই রাজু ভিন্ন আঙ্গিকে তুলে ধরেছেন ভালোবাসাকে। শাকের রাজা ’র সংগীত আয়োজনে গানে ফুটে উঠেছে বর্তমান সময়ের ভালবাসা তার পরিণতি। যদিও গানটি‘র লয় ও সুর ভালোবাসার মানুয়ের কথা বলে কিন্তু গানটির শেষে আছে তাকে ভুলে যাওয়ার ইচ্ছা। গানটির মিউজিক ভিডিওর নির্মাণে রয়েছে অন্য গান এর থেকে ভিন্নতা। গানের মিউজিক ভিডিওতে ভালোবাসার মানুষের সাথে কাটানো কিছু সুন্দর মুহূর্ত আছে তেমনি রয়েছে দূরে চলে যাওয়ার অদ্ভুত বাস্তবতা। গানটি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল স্টুডিও এ আই আর’এ প্রকাশিত হয়েছে। নতুন এ গান প্রসঙ্গে রাজু বলেন, যেহেতু নিজের প্রথম লেখা ও সুর করা গান তাই অনেক যত্ন নিয়ে নতুন গানটি তৈরী করার চেষ্টা করেছি। আর ভিডিওতে রেখেছি বৈচিত্র‍্য। শ্রোতারা এখন অডিওর পাশাপাশি ভিডিওকেও প্রাধাণ্য দেন। সেই ভাবনা থেকে সুন্দর একটা গল্প বাছাই করেছি। আশা করছি গান ও ভিডিওটি ভাল লাগবে সবার।
উল্লেখ্য যে, সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো পাওয়ার ভয়েস-এ দ্বিতীয় রানার আপ হয়ে আলোচনায় আসেন এ আই রাজু। ছোটবেলা থেকেই গানের প্রতি ভালোবাসা তার। শুরুটা করেছেন বাংলাদেশ টেলিভিশন আয়োজিত দেশের প্রথম রিয়েলিটি শো “নতুন কুড়ি”তে অংশগ্রহণ ও পুরস্কার অর্জনের মাধ্যমে। শিল্পীর হবার বাসনায় শিখেছেন গিটার। গানের তালিম নিয়েছেন বুলবুল ললিতকলা একাডেমী এবং ওস্তাদ সঞ্জীব দে’র কাছে। শিল্পীর প্রথম মৌলিক গান রবিউল ইসলামের জীবনের লেখা ও মাইলস ব্যান্ড খ্যাত কীবোর্ডিস্ট ও সঙ্গীত পরিচালক মানাম আহমেদের সুরও সঙ্গীত আয়োজনে ‘তালাশ ‘ নামের গান ও মিউজিক ভিডিও দিয়ে শুরু করেন সঙ্গীতাঙ্গনে আনুষ্ঠানিক যাত্রা। এরপর তিনি প্রকাশ করেন হেলাল ওয়াদুদ এর কথায় ও ফিডব্যাক ব্যান্ডখ্যাত গিটারিস্ট লাবু রহমানের সুর ও সঙ্গীতে এক সকালে নামের গানের ভিডিও।
এ আই রাজু প্লে ব্যাক করেছেন শওকত আলী ইমনের সঙ্গীতায়োজনে “দেশা-দ্যা লিডার” ছবিতেও। একি মায়া শিরোনামের গানটি লিখেছেন সোমেস্বর ওলি। গানটি বেশ শ্রোতাপ্রিয় হয়েছে।এছাড়া ও শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে ট্রিবিউট টু দি লিজেন্ড প্রোজেক্টে প্রকাশ করা ‘ মনে পড়ে রুবি রায় গানটি ব্যাপকভাবে শ্রোতামহলে জনপ্রিয় হয়েছে।
দূরত্ব গানের ইউটিউব লিংক:
https://www.youtube.com/watch?v=

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button