রাজনীতি

পাবনা-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থীর নাম ঘোষণা

পাবনা-৪ সংসদীয় আসনের উপ-নির্বাচনে মো. নুরুজ্জামান বিশ্বাসকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। ঈশ্বরদী-আটঘরিয়া উপজেলা নিয়ে গঠিত ওই আসনে দীর্ঘদিনের সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে এই উপনির্বাচন হচ্ছে। রোববার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে আওয়ামী লীগ সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় উপনির্বাচনে প্রার্থী চূড়ান্ত হয়।

রবিবার (৩০ আগস্ট) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের সংসদীয় বোর্ডের সভায় তার প্রার্থী ঠিক করা হয়।

পরে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার বিকেল ৪টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র সরকারি বাসভবন গণভবনে বাংলাদশ আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বাের্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি। সভার সিদ্ধান্ত অনুযায়ী- ৭১ নং পাবনা-৪ সংসদীয় আসনের উপ-নির্বাচন মো. নুরুজ্জামান বিশ্বাসকে বাংলাদশ আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ২ এপ্রিল সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। ১৯৯৬ সাল থেকে টানা পাঁচ বার এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন ডিলু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button