বিনোদন

৭৫তম এমি মনোনীতদের তালিকা প্রকাশ

টেলিভিশনের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার এমি অ্যাওয়ার্ডের জন্য মনোনীতদের তালিকা উন্মোচন করা হয়েছে। বুধবার (১২ জুলাই) ৭৫তম এমি মনোনীতদের তালিকা প্রকাশ করেছে। এ বছর তালিকার শীর্ষে রয়েছে সমালোচকদের কাছে প্রশংসিত সিরিজ ‘সাকসেশন’। ২৭ টি মনোনয়ন পেয়েছে সিরিজটি।
২৪টি মনোনয়ন নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আলোচিত সিরিজ ‘দ্য লাস্ট অফ আস’। ‘দ্য হোয়াইট লোটাস’ পেয়েছে ২৩টি মনোনয়ন এবং ‘টেড ল্যাসো’ পেয়েছে ২১টি মনোনয়ন।
আউটস্ট্যান্ডিং ড্রামা সিরিজের মনোনয়নে জায়গা পেয়েছে ‘বেটার কল সওল’, ‘দ্য ক্রাউন’, ‘হাউজ অফ দ্য ড্রাগন’, ‘সাকসেশন’-এর মতো জনপ্রিয় সিরিজ। আউটস্ট্যান্ডিং কমেডি সিরিজের দৌড়ে আছে ‘অ্যাবট এলিমেন্টারি’, ‘ব্যারি’, ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’, ‘ওয়েডনেসডে’র মতো সিরিজ।
লিমিডেট সিরিজের মনোনয়নে রয়েছে ‘বিফ’, ‘ডাহমার – মনস্টার: জেফরি ডাহমার স্টোরি’, ‘ডেইজি জোন্স অ্যান্ড দ্য সিক্স’, ‘ফ্লিশম্যান ইজ ইন ট্রাবল’, ‘ওবি-ওয়ান কেনোবি’।
টিভি সিরিজে অসামান্য অভিনয়ের জন্য সেরা অভিনেতার মনোনয়নে রয়েছেন জেফ ব্রিজস, ব্রায়ান কক্স, কাইরান কুলকিন, বব ওডেনকার্ক, পেড্রো প্যাসকেল ও জেরেমি স্ট্রং। সেরা অভিনেত্রীর মনোনয়নে রয়েছেন শ্যারন হর্গান, মেলানি লিন্সকি, এলিজাবেথ মস, বেলা রামসে, কেরি রাসেল ও সারাহ স্নুক।
সেরা রিয়েলিটি টিভি সিরিজের মনোনয়ন পেয়েছে ‘দ্য আমেজিং রেস’, ‘রুপলস ড্র্যাগ রেস’, ‘সারভাইবার’, ‘টপ শেফ’ ও ‘দ্য ভয়েস’। এছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে বছরের সেরাদের মনোনীত করা হয়েছে। ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে বছরের সবচেয়ে মর্যাদাপূর্ণ টেলিভিশন অ্যাওয়ার্ড ‘এমি’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button