বিনোদন

জয়া অভিনীত প্রথম বলিউড সিনেমা ‘করক সিংহ’ মুক্তি পাচ্ছে

ঢালিউড, টলিউডের পর হিন্দি সিনেমায় নাম লেখাচ্ছেন বাংলাদেশের নন্দিত তারকা অভিনেত্রী জয়া আহসান। ‘করক সিংহ’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করবেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় অভিনয় করবেন জয়া। সঙ্গে থাকবেন পঙ্কজ ত্রিপাঠি।
তবে এবার নতুন খবর হচ্ছে, মুক্তি পেতে যাচ্ছে জয়ার এই সিনেমাটি। কিন্তু কোনো প্রেক্ষাগৃহে নয়, সিনেমাটি মুক্তি আপবে ওটিটি মাধ্যমে। প্রকাশ্যে এসেছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভে চলতি বছরের শেষদিকে মুক্তি পাচ্ছে এটি।
পঙ্কজ এই সিনেমাতে চুক্তিবদ্ধ হন কয়েকটি কারণে। কারণগুলো উল্লেখ করে গত বছর শুটিংয়ের সময় তিনি বলেছিলেন, ‘এই সিনেমায় যুক্ত হওয়ার পেছনে তিনটি কারণ আছে। প্রথমত, আমি ইদানিং অনেক স্ক্রিপ্ট পড়েছি, তবে এটা অন্যতম সেরা। দ্বিতীয়ত, অনিরুদ্ধ রায় চৌধুরীর মতো অসাধারণ নির্মাতার সঙ্গে কাজ করার ইচ্ছে আগে থেকেই ছিল। আর তৃতীয়ত, উইজ ফিল্ম একটি দারুণ প্রযোজনা প্রতিষ্ঠান।’
একটি ভেঙে যাওয়া পরিবারের গল্প নিয়ে এগিয়ে যাবে জয়ার হিন্দির সিনেমার গল্প। জয়া, পঙ্কজ, পার্বতীর সঙ্গে আরও থাকছেন ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সাঞ্জানা সাংভি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button