বিনোদনসাহিত্য ও বিনোদন

পদ ছাড়ছেন রুবেল, সহ-সভাপতি পদে রিয়াজকে দেখতে চান

সম্প্রতি চরচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে জয় পাওয়া অভিনেত্রী রোজিনা পদত্যাগ করেছেন। এবার পদত্যাগ করতে যাচ্ছেন একই প্যানেল থেকে জয়ী সহ-সভাপতি চিত্রনায়ক রুবেল।দুই দিনের মধ্যে তিনি সমিতিতে পদত্যাগপত্র জমা দেবেন বলেও গণমাধ্যমকে জানিয়েছেন।এবং এই পদে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরাজিত প্রার্থী চিত্রনায়ক রিয়াজকে তিনি দেখতে চান বলেও জানিয়েছেন।

রুবেল জানান, ব্যক্তিগত নানা কাজে ব্যস্ত থাকবো বলে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। চলতি বছরে ওমরাহ পালন করবো । এছাড়া সরকারি উদ্যোগে প্রায় তিন শ’ উপজেলায় কারাটে প্রশিক্ষণ করাবো। সব মিলিয়ে বছরজুড়ে খুব ব্যস্ততা রয়েছে। সমিতিতে সময় দেওয়া কঠিন হয়ে যাবে। সেজন্যই এমন সিদ্ধান্ত নেয়া।

তিনি আরো বলেন, আমি আমার পদটিতে রিয়াজকে দেখতে চাই। সে আমার ছোট ভাইয়ের মতো এবং আমাদের খুব ভালো সম্পর্ক। রিয়াজ কিন্তু প্রধানমন্ত্রীর বেশ কিছু সফরের সঙ্গী ছিলেন। সে যদি এ পদে আসে তাহলে আমাদের চলচ্চিত্রের জন্য সুখবরগুলো আসবে।’

উল্লেখ্য, ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। সহ-সভাপতি পদে ১৯১ ভোট পেয়ে মাসুম পারভেজ রুবেল ও ২১৯ ভোট পেয়ে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী ডি এ তায়েব ১১২ ভোট ও রিয়াজ আহমেদ ১৫৬ ভোট পেয়ে পরাজিত হন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button