জাতীয়

ইসরাফিল ছিলেন খেটে-খাওয়া মানুষের নেতা: রাষ্ট্রপতি

নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের (৫৪) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সোমবার (২৭ জুলাই) সকালে এক শোকবার্তায় রাষ্ট্রপতি বলেন, ‘শ্রমিক রাজনীতি দিয়েই তার রাজনীতিতে পদার্পণ। তিনি সংসদে সবসময় খেটে-খাওয়া সাধারণ মানুষের কথা তুলে ধরতেন। তার মৃত্যুতে দেশ একজন প্রতিশ্রুতিশীল ও নিবেদিতপ্রাণ রাজনৈতিক নেতাকে হারালো।’

এর আগে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা এমপি ইসরাফিল আলম সোমবার সকাল ৬টা ২০ মিনিটে মারা যান।

নভেল করোনা ভাইরাস থেকে সেরে ওঠার পর ফুসফুসের জটিলতা নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় গত শনিবার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন রাতেই তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

শারীরিক অসুস্থতা বাড়ায় গত ৬ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে গত ১২ জুলাই বাসায় ফিরেন ইসরাফিল। প্রথমে করোনা পজেটিভ আসার পর দ্বিতীয় দফায় তার নেগেটিভ এসেছিল। কয়েকদিন বাসায় থাকার পর ফুসফুসের জটিলতা দেখা দিলে আবারও তাতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এদিকে শোকবার্তায় রাষ্ট্রপতি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button