করোনাজাতীয়

করোনায় মারা গেলেন এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম

এবার মরণঘাতী করোনা ভাইরাসে প্রাণ গেল দেশের আলোচিত শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম । শুক্রবার (২২ মে) রাত ১০টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চট্টগ্রামের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হাসান শাহরিয়ার কবির।

হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট ডা. আবদুর রব জানান, গত ১৭ মে মোরশেদুল আলমসহ তার পরিবারের ছয় সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ে। এর মধ্যে মোরশেদুল আনোয়ারের শারীরিক অবস্থা কিছুটা খারাপ ছিল। বৃহস্পতিবার তিনি শ্বাসকষ্টসহ চট্টগ্রামের করোনা বিশেষায়িত হাসপাতাল জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। তিনি আরো জানান, শুক্রবার সারাদিন তার শারীরিক অবস্থা ভালো থাকলেও সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদফা কার্ডিয়াক অ্যাটাক হয়। এরপর রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। বর্তমানে সুগন্ধা আবাসিক এলাকায় তাদের বাড়িটি লকডাউন অবস্থায় আছে। মোরশেদুল আলম এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই।

২০১৭ সালে ইসলামী বাংকের মালিকানা কিনে নেয় এস আলম গ্রুপ। এ নিয়ে গণমাধ্যমে বিভিন্ন খবর প্রকাশ পায়। এছাড়াও একুশে টেলিভিশন (ইটিভি), সোস্যাল ইসলামী ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, আল আরাফাহ ইসলামী ব্যাংকসহ বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মালিকানা শেয়ার কিনে আলোচনায় আসে চট্টগ্রামভিত্তিক এই কোম্পানিটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button