বিনোদন

বাথুলি বাসী’র জন্য মৌসুমীর অন্যরকম উচ্ছ্বাস

বাংলাদেশের সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী বেশকিছুদিন ধরেই সুদূর আমেরিকা’তে আছেন। সেখান থেকেই তিনি মানিকগঞ্জের ধামরাইয়ের বাথুলি বাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কয়েকদিন আগেই বাথুলি’তে চিত্রনায়ক ওমর সানীর হাত ধরেই ‘চাপওয়ালা শ্বশুরবাড়ি বাংলা হোটেল হাইওয়ে রেস্টুরেন্ট’র যাত্রা শুরু হয়। যাত্রার শুরুতেই বাথুলি বাসীর কাছ থেকে ভীষণ সাড়া মিলে। যে কারণে বাথুলি বাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে মৌসুমী ‘ওমর সানী ভ্লগস’-এ একটি ভিডিও পোস্ট করেন।
মৌসুমী বলেন,‘ প্রিয় বাথুলি বাসী, আপনাদের সবাইকে আমি শুভেচ্ছা ও ভালোবাসা জানাই। আলহামদুলিল্লাহ, আপনাদের রেসপন্স দেখে আমার খুব ভালোলেগেছে। আপনারা সবাই বিশেষত চাপওয়ালাকে ভালোবেসে কাছে টেনে নিয়েছেন। বিশেষত আমার খুব ভালোলেগেছে এবং আমাদের উৎসাহ অনেকগুন বেড়ে গেছে। আমাদের প্রত্যাশা, আপনারা সময় পেলে অবশ্যই চাপওয়ালাতে আসবেন। আর আমরা যেন আরো ভালো কিছু করতে পারি, সেজন্য আপনাদের কাছে পরামর্শও চাই। সেই পরামর্শ অনুযায়ী আমরা কাজ করবো ইনশাআল্লাহ। ভালো মন্দ সবই আমাদের বলবেন, কোনটা ভালোলাগছে, কোনটা লাগছেনা। তাতে আমাদের এই যাত্রা অব্যাহত থাকবে, সুন্দর ও সচল থাকবে। সবাইকে আবারো অনেক অনেক ধন্যবাদ এবং অবশ্যই দেশে আসলে দেখা হবে সবার সঙ্গে ইনশাআল্লাহ। আমার জন্য আমার পরিবারের জন্য দোয়া করবেন। ভালো থাকবেন সবাই।’
মৌসুমী আমেরিকাতেও বিভিন্ন শো’তে অংশগ্রহন করছেন। সেখানেও বিভিন্ন সংগঠন কর্তৃক তার অভিনয়ের স্বীকৃতি স্বরূপ সম্মাননাতেও ভ‚ষিত হচ্ছেন। মৌসুমী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে জাহিদ হোসেনের ‘সোনার চর’। এতে তার বিপরীতে ছিলেন ওমর সানী।

Related Articles

Leave a Reply

Back to top button