বিনোদনসাহিত্য ও বিনোদন

পরীমনির পোস্টে ‘সারেং ছাড়া জাহাজ চলে’

নিজের মুক্তি প্রতীক্ষিত সিনেমার নতুন একটি গান প্রকাশের খবর দিলেন পরীমনি।
‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার এই গানটির শিরোনাম ‘সারেং ছাড়া জাহাজ চলে’। এই গানে সিয়াম আহমেদের সঙ্গে গল্পের রসায়ন মজেছেন পরী।
মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকাল ৫টায় বঙ্গ বিডির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে এই গান।  ‘বিশ্বসুন্দরী’ খ্যাত নায়িকা নিজেই পোস্টার শেয়ার করে খবরটি জানিয়েছেন।
গানটিতে কণ্ঠ দিয়েছেন বাউল শফি মন্ডল। কথা লিখেছেন গত বছর প্রয়াত পুলিশ সুপার ও গীতিকার দেওয়ার লালন আহমেদ। সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।
সিনেমাটির পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, “আমার সিনেমার অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি গান ‘সারেং ছাড়া জাহাজ চলে’। এই গানে পরীমণি ও সিয়াম দুজনেই দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস দর্শক-শ্রোতারাও উপভোগ করবেন।”
শিক্ষাবিদ-সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় সিয়াম ও পরীমণি ছাড়াও আরো অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে প্রায় ২০ শিশু। সিনেমাটি আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button