রাজনীতি

সেনা কর্মকর্তা তানজিম নিহতের ঘটনায় জামায়াতের বার্তা

কক্সবাজারের ডুলাহাজরায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম সারোয়ার নির্জন নিহতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তিনি বলেন, সেনা কর্মকর্তা তানজিম নিহতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেইসঙ্গে দেশপ্রেমিক সেনাকর্মকর্তা তানজিম সারোয়ারের আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

তিনি বলেন, শান্তি-শৃঙ্খলার কাজে নিয়োজিত অবস্থায় এই মৃত্যুর ঘটনা অত্যন্ত বেদনাদায়ক ও দুঃখজনক। এই অনাকাঙ্ক্ষিত ঘটনায় দেশে উদ্বেগ তৈরি হয়েছে। তিন পার্বত্য জেলাসহ সারা দেশে শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতি ফিরিয়ে আনা অত্যন্ত জরুরি হয়ে পড়েছে। নাশকতা সৃষ্টিকারীদের কঠোর হস্তে দমন করতে হবে।

তিনি আরও বলেন, দেশপ্রেমিক সেনাকর্মকর্তা তানজিম সারোয়ার নির্জনের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। সেইসঙ্গে দেশব্যাপী শান্তি-শৃঙ্খলার কাজে নিয়োজিত যৌথ বাহিনীকে সহায়তা করার জন্য দেশবাসী সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Back to top button