জেলার খবর

কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রথম জামাত সকাল সাড়ে ৭টায়

সাদ্দাম হোসাইন। কক্সবাজার প্রতিনিধি –
কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত দু’টি হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক। প্রথম জামাত সকাল সাড়ে ৭ টায় এবং ২য় জামাত সকাল সাড়ে ৮ টায় অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

আসন্ন পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষে কক্সবাজারে প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন ঈদ উপলক্ষে পৌরসভাসহ পুরো জেলায় নির্দিষ্ট স্থানে পশু কোরবানি এবং নিরাপদে ঈদের নামাজ আদায়ের ব্যাপারে আলাপ-আলোচনা হয়।

এসময় কোরবানির বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে আলোচনা করা হয়। পৌরসভার নির্বাহী কর্মকর্তা এ কে এম তারিকুল আলম জানান, পৌরসভার ১২টি ওয়ার্ডে কোরবানির জন্যে স্থান নির্ধারণ করা হয়েছে। তিনি জানান, কোরবানির পশুর হাট এবছর খুরুশকুল নতুন ব্রীজের পাশে বসানো হচ্ছে।

সভায় বক্তব্য রাখেন, পুলিশ সুপার মাহফুজুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, মহেশখালী উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন। জেলা রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, কক্সবাজার চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আবু মোরশেদ চৌধুরী ও কক্সবাজার প্রেসক্লাব সভাপতি আবু তাহের চৌধুরী সহ অন্যান্যরা।

এ-সময় জেলা প্রশাসনের বিভিন্ন স্থরের কর্মকর্তাবৃন্দ, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিগণ ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button