খেলা

এবার নিজ মুখেই পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন এমবাপ্পে

আর গুঞ্জন নয়, এবার কিলিয়ান এমবাপ্পে পিএসজি ছাড়ার বিষয়টি নিজেই জানালেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে পিএসজি ছাড়ার বিষয়টি এমবাপ্পে নিশ্চিত করে লিখেছেন, এটিই ছিল পিএসজির হয়ে আমার শেষ মৌসুম। রোববার (১২ মে) তুলুজের বিপক্ষে ম্যাচটিই হবে পিএসজির জার্সিতে আমার শেষ ম্যাচ।

এমবাপ্পে বলেছেন, ‘আমি আপনাদেরকে জানাতে চাই, পিএসজির হয়ে এটিই ছিল আমার শেষ মৌসুম। আমি আর মেয়াদ বাড়াচ্ছি না, এই যাত্রা আগামী কয়েক সপ্তাহেই শেষ হতে যাচ্ছে। রোববার পার্ক দে প্রিন্সেসে আমার শেষ ম্যাচ খেলব।’

পিএসজি ছেড়ে কোন ক্লাবে যোগ দিচ্ছেন তা অবশ্য এখনও খোলাসা করেননি মাত্র ১৯ বছর বয়সে দেশের হয়ে বিশ্বকাপ জেতা এ ফরাসি ফুটবল তারকা। তবে তার পরবর্তী গন্তব্য যে ফ্রান্সের বাইরে, সেটার ইঙ্গিত দিয়ে রেখেছেন। দেশের বাইরে নতুন চ্যালেঞ্জের জন্য মুখিয়ে আছেন এমবাপ্পে, ‘কখনো ভাবিনি লিগ ওয়ান, নিজের দেশ ফ্রান্স ছাড়ার ঘোষণা দেওয়াটা এতো কঠিন হবে। কিন্তু আমার মনে হয় সাত বছর পর নতুন চ্যালেঞ্জ নেওয়াটা আমার জন্য দরকার ছিল।’

তবে জোর গুঞ্জন, মৌসুম শেষে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। শৈশব থেকে ক্লাবটি তার মনে আলাদা জায়গা করে আছে, এমন কথা হরহামেশাই শোনা গেছে এমবাপ্পের কণ্ঠে।

২০১৭ সালে মোনাকো থেকে ধারে পিএসজিতে খেলতে আসেন এমবাপ্পে। পরের মৌসুমে রেকর্ড ট্রান্সফার ফিতে তাকে স্থায়ীভাবে দলে ভেড়ায় পিএসজি। সাত বছর ধরে পিএসজির হয়ে ধারাবাহিকভাবে পারফর্ম করে গেছেন বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড। ক্লাবটির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা তিনি, এখন পর্যন্ত ৩০৬ ম্যাচ গোল করেছেন ২৫৫টি। পাশাপাশি ১০৮টি গোলও করিয়েছেন এই ফরোয়ার্ড।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button