বিনোদনসাহিত্য ও বিনোদন

ডিবিপ্রধানের বাসায় শাকিব খান

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ইফতার করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান মোহাম্মদ হারুনের রশীদের বাসায়।

শনিবার (৩০ মার্চ) ডিবিপ্রধানের বাসায় যান শাকিব খান। এ সময় ডিবি প্রধানের পরিবারের সঙ্গে বসে একসঙ্গে ইফতার করেন তিনি। এ সময় শাকিব খানের সঙ্গে আরও কয়েকজন উপস্থিত ছিলেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের রাজকুমার সিনেমার প্রথম গান। গতবছর কোরবানির ঈদে তুমুল জনপ্রিয় প্রিয়তমা গানের প্লে-ব্যাক জুটি বালাম-কোনালের কণ্ঠে গাওয়া এ গান ইতোমধ্যেই মন জয় করেছে দর্শকদের।

গানের দৃশ্যায়নে দেখা গেছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক টাইমস স্কয়ারে রোমান্স করছেন শাকিব খান ও কোর্টনি কফি। এ ছাড়া দেশটির অন্য লোকেশনেও শুট হয়েছে গানের কিছু অংশ। গান মুক্তির আগে পরিচালক হিমেল আশরাফ গণমাধ্যমকে বলেছিলেন, প্রিয়তমার রেকর্ড ভেঙে দেবে রাজকুমার।

সিনেমার টাইটেল ট্র্যাক এটি। গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল ও সুর করেছেন কলকাতার আকাশ সেন। কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ। সাড়ে ৩ মিনিট দৈর্ঘ্যের গানটি ইউটিউব-ফেসবুকে প্রশংসা পাচ্ছে নেটিজেনদের।

সিনেমাটির গল্পে দেশ ও মার্কিন মুল্লুকের রেশ থাকবে। একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্র যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমাটি। এটির শুটিং হয়েছে পাবনা, ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং নিউইয়র্কে।

উল্লেখ্য, গত বছর কোরবানির ঈদে ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানকে সর্বশেষ বড়পর্দায় দেখা গিয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button