রাজনীতি

ভোট উৎসব-উচ্ছ্বাসে পরিণত হয়েছে: হাছান মাহমুদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দেয়া শেষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়াত চেষ্টা করেছে ভোটকে ঘিরে মানুষের মাঝে সৃষ্টি হওয়া উৎসাহ-উদ্দীপনাকে ম্লান করার। কিন্তু তাদের অপচেষ্টা ছাপিয়ে ভোট মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা আর উচ্ছ্বাসে পরিণত হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম-৭ আসনে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেয়া শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ভোটের এই উৎসব আজকে সারা বাংলাদেশে বয়ে যাচ্ছে এবং অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে উৎসাহ-উদ্দীপনার আমেজের মধ্য দিয়ে ভোট অনুষ্ঠিত হচ্ছে বলে জানান তিনি।
 
তিনি বলেন, নির্বাচন হচ্ছে আমাদের দেশে একটি উৎসব, সত্যিকার অর্থেই এই ভোট উৎসব বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে। ভোটকে ঘিরে বিএনপির অপতৎপরতা ও অপচেষ্টাগুলো মানুষের উচ্ছ্বাস-উদ্দীপনার এ উৎসবের মধ্যে ঢাকা পড়ে গেছে। প্রকৃতপক্ষে মানুষ যেভাবে আজকে ভোট উৎসবে শামিল হয়ে ভোট দিচ্ছেন তাতে বিএনপি-জামায়াত জনগণের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে।
তথ্যমন্ত্রী বলেন, মানুষের প্রতিপক্ষ হলে কখনো তারা সফলকাম হয় না, হবেও না। আমি দৃঢ়ভাবে বিশ্বাস ও আশা করি, আজকের নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় হবেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button