রাজনীতি

নির্বাচনে আসতে না পেরে অগ্নি সন্ত্রাস করছে বিএনপি : স্বরাষ্ট্রমন্ত্রী

নাজনীন লাকী, সিনিয়র রিপোর্টার: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, গত ২৪ ঘন্টায় যেসব কেন্দ্রে আগুন দেওয়া হয়েছে এটা বিচ্ছিন্ন ঘটনা, সার্বিক নির্বাচন ব্যবস্থাপনায় এটা বড় কোনো বিষয় নয়। শান্তিপূর্ণ ভাবে মানুষ ভোট কেন্দ্রে আসছে ভোট দিচ্ছে, বিরোধীদের ভোট বর্জনের আন্দোলন প্রত্যাখান করেছে জনগণ।

রাজধানীর মুনিপুরীপাড়া বাছা ইংলিশ মিডিয়াম স্কুল ভোট দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সকালে সাড়ে ১০ টা ঢাকা ১২ আসনের নৌকার প্রার্থী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ভোট প্রদান করেন। এরপর গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে ভোটের পরিবেশ দেখে সন্তোষ জানান। ভোটারদের নিরাপত্তা সবধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বিএনপি নির্বাচনে আসতে না পেরে অগ্নি সন্ত্রাস করছে। গত ২৪ ঘন্টা ২১ টি ভোট কেন্দ্রে অগ্নিকান্ডে ঘটনা বড় ঘটনা নয়। বলেন, অন্যান্য সময় এর চেয়ে আরো বেশি হয়। তিনি বলেন, রাজধানীতে ভোটার সংখ্যা সন্তোষজনক। বেলার বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিত বাড়তে থাকবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নিয়েছিল। তখন তারা কিছু আসন পেয়েছিল। এবার তারা পরাজয় নিশ্চিত জেনে নির্বাচন অংশ নেয়নি। পরে নানান বাহানা, নানান দাবি নিয়ে নির্বাচন বর্জনের কৌশল নিয়েছে।

২০১৪ সালের নির্বাচনে বিএনপি যেমন করে জ্বালাও-পোড়াও করেছে, মানুষ হত্যা করেছে; এবারও তারা একই কাজ করছে। তবে দেশের মানুষ এই নির্যাতন চায় না, বিশৃঙ্খলতা চায় না। তাই তারা আজ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে আসছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button