জাতীয়

বিএনপি উছিলা খুঁজে নির্বাচন কিভাবে না করা যায়: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি উছিলা খুঁজে নির্বাচন কিভাবে না করা যায়।

আজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার দক্ষিণ ইউনিয়নের হিরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের ভাতা আগে দুই হাজার টাকা ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা ২০ হাজার টাকা করে দিয়েছেন। আমরা প্রতিদান দিতে জানি। অন্য সরকার আসে খাইতে আর আওয়ামী লীগ সরকার আসে দিতে।

আইনমন্ত্রী বলেন, বিএনপি উছিলা খুঁজে নির্বাচন কিভাবে না করা যায়। তারা প্রথমে ২০১৪ সালে অবরোধ দিয়েছে। বিনা দোষে নিরীহ সাধারণ মানুষকে বাসে পুড়িয়ে হত্যা করেছে। ২০১৮ সালে মনোনয়ন বাণিজ্য করেছে। ২০২৩ সালে আবারও এই অবরোধ দিয়েছে। এই নির্বাচন না করার জন্যই ট্রেনের বগিতে আগুন দিয়ে নিষ্পাপ মায়ের কোলে শিশুকে হত্যা করেছে।

তিনি বলেন, এমন রাজনৈতিক দলের কাছে বাংলাদেশের জনগণ নিরাপদ নয়। বাংলাদেশের বর্তমান ভবিষ্যৎ নিরাপদ নয়, সেটাই প্রমাণ করার সময় এসেছে। ৭ জানুয়ারির নির্বাচনে বাংলাদেশের মানুষ সারা বিশ্বকে দেখাবে যে, গণতন্ত্র বাংলাদেশের মানুষ বুঝে। তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতেও জানে। দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ মজনু মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র তাকজিল খলিফা কাজলসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button