বিনোদন

এবার শাকিবও পেলেন ১০ কাঠার প্লট

চলচ্চিত্র অভিনেতা আরিফিন শুভর ১০ কাঠা প্লট বরাদ্দ পাওয়া পর এবার জানা গেল, এবার  জনপ্রিয় অভিনেতা শাকিব খানও সমপরিমাণ প্লট বরাদ্দ পেয়েছেন। এমন আরও অনেক তারকাই পেয়েছেন বরাদ্দ।
জানা গেছে, ২০০৯ সালের ১৭ সেপ্টেম্বর নায়ক শাকিব খান রানা শিল্পী, সাহিত্যিক, ক্রীড়াবিদ ক্যাটাগরিতে লটারিতে ১০ কাঠা আয়তনের প্লট বরাদ্দ পান।
প্লটের বিপরীতে পুরো কিস্তির ৩০ লাখ টাকা পরিশোধ করেছেন তিনি। ২০০৯ সালের আবেদন হলেও শাকিব ২০১৮ সালে এই বরাদ্দ বুঝে নেয়ার আবেদন করেন শাকিব। সে সময় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) শাকিব খানের কাছে স্ত্রীর নাম, পিতার নাম ও মাতার নাম যুক্ত যেকোনো ডকুমেন্ট চায়।
২০১৮ সালে শাকিব খান আগে যে অবস্থায় আছে ওই অবস্থায় প্লটের দখল নিতে রাজউকে আবেদন করেন। এরপর ২৮ মার্চ রেজিস্ট্রি ডাকযোগে শাকিব খান রানাকে স্ত্রীর তথ্য জমা দেয়ার অনুরোধ করেন রাজউকের সহকারী পরিচালক (এস্টেট-৩) মো. আলম।
ওই চিঠিতে সহকারী পরিচালক শাকিব খানকে জানান, আপনার আবেদনের প্রেক্ষিতে অত্র নথির তথ্য হালনাগাদ করতে আপনার ও আপনার স্ত্রীর জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং আপনার স্ত্রীর জন্ম নিবন্ধন/এসএসসি পাশের সনদপত্রের সত্যায়িত কপি/কাবিননামার কপি উপ- পরিচালক (এস্টেট ও ভূমি-৩), রাজউক, ঢাকা-এর বরাবরে দাখিল করার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় আপনার আবেদনের বিষয়টি নিষ্পত্তি করা সম্ভব হচ্ছে না।
চিঠি পেয়ে শাকিব খান ওই বছরের ১ এপ্রিল তার জাতীয় পরিচয়পত্রের কপি এবং স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে তার বিচ্ছেদের নোটিশ পাঠান।
বর্তমানে ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন শাকিব খান। মঙ্গলবার (০২ জানুয়ারি) দুপুরের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মক্কা নগরীর উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button